আততায়ীর গুলিতে খুন নাজাফগড়ের প্রাক্তন বিধায়ক

রবিবার নাজাফগড়ের প্রাক্তন বিধায়ক ভরত সিংকে গুলি করে খুন করল আততায়ীরা। অভিযুক্ত ৮ আততায়ী এখনও পর্যন্ত পুলিসের নাগালের বাইরে।

Updated By: Mar 30, 2015, 12:44 PM IST
 আততায়ীর গুলিতে খুন নাজাফগড়ের প্রাক্তন বিধায়ক

ওয়েব ডেস্ক: রবিবার নাজাফগড়ের প্রাক্তন বিধায়ক ভরত সিংকে গুলি করে খুন করল আততায়ীরা। অভিযুক্ত ৮ আততায়ী এখনও পর্যন্ত পুলিসের নাগালের বাইরে।

পুলিস জানিয়েছে ভরত সিং নাজাফগড়ের বাহাদুরগড় রোডে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ছিলেন। সেখানে অনুষ্ঠানটির দরজার কাছে সন্ধে ৮টা নাগাদ একটি গাড়ি থেকে ৮ জন নেমে আসে। দরজার সামনের দাঁড়িয়ে ছিলেন সিং। হঠাতই তাঁর উপর গুলি চালাতে শুরু করে এই আততায়ীরা।

সিংয়ের উপর গুলি চালানোর পর সেই গাড়িতে করেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর স্থানীয় বাসিন্দা ও অনুষ্ঠানটির সংগঠকরা পুলিসকে খবর দেন।

রক্তাক্ত ভরত সিংকে তৎক্ষণাৎ মেদান্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ভর্তি করা হয় আইসিইউ-তে।

হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।  

পুলিস জানিয়েছে পাঁচটি বুলেট ভরত সিংকে বিদ্ধ করেছিল। সিংয়ের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী ও সহকর্মীরাও গুলিবিদ্ধ হলেও বর্তমানে তাঁদের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।
    
রবিবার রাত পর্যন্ত পুলিস এই ঘটনায় কোনও খুনের মামলা দায়ের করেনি। তবে জানিয়েছি দ্রুতই এই কাজ করা হবে। পুলিসের ধারণা ব্যক্তিগত শত্রুতাই এই হত্যাকাণ্ডের জন্য দায়ী।

২০০৮ সালে আইএনএলডি-র হয়ে বিধায়ক পদে নির্বাচিত হয়েছিলেন ভরত সিং। ২০১৩ সালে বিজেপির অজিত সিং খারখারির কাছে তিনি পরাজিত হন।

 

.