থমথমে গার্ডেনরিচ, রিপোর্ট তলব শিক্ষামন্ত্রীর

থমথমে গার্ডেনরিচ, রিপোর্ট তলব শিক্ষামন্ত্রীর

থমথমে গার্ডেনরিচ, রিপোর্ট তলব শিক্ষামন্ত্রীরথমথমে গার্ডেনরিচ। এলাকায় দোকানপাট, স্কুল কলেজ খোলা থাকলেও, এখনও আতঙ্কে এলাকাবাসী। গতকাল স্থানীয় হরিমোহন ঘোষ কলেজের ছাত্র সংঘর্ষের মাঝে দুষ্কৃতীর গুলিতে মৃত্যু হয়েছিল সাব ইন্সপেক্টর তাপস চৌধুরীর। কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে আজও এলাকায় মোতায়েন পুলিসবাহিনী।

গার্ডেনরিচের হরিমোহন ঘোষ কলেজে মঙ্গলবার ছাত্র পরিষদ এবং তৃণমূল ছাত্র পরিষদের সংঘর্ষের ঘটনায় কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে রিপোর্ট তলব করল উচ্চশিক্ষা দফতর। শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু যত তাড়াতাড়ি সম্ভব কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে এই রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন।

তবে হরিমোহন ঘোষ কলেজ আজ ফাঁকা ছিল। টিচার ইনচার্জ, অধ্যাপকরা কলেজে এলেও, ছাত্রছাত্রীদের দেখা মেলেনি। টিচার ইনচার্জের বক্তব্য, কলেজে টেস্ট পরীক্ষা চলছে। আজ কোনও পরীক্ষা না থাকায়, ছাত্রছাত্রীরা কেউ আসেননি।

তবে মনোনয়নপত্র পেশ ঘিরে অশান্তির আশঙ্কা আগেই করেছিল কলেজ কর্তৃপক্ষ। গতকাল, অর্থাত বারো ফেব্রুয়ারি সেকেন্ড ইয়ারের অর্থনীতির টেস্ট পরীক্ষা ছিল। কিন্তু এগারো তারিখ নোটিস দিয়ে পরীক্ষার দিন বদলে করা হয় চোদ্দ তারিখ।

নোটিসে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছিল, এড়ানো যায় না এমন কারণেই পরীক্ষার দিন পরিবর্তন করা হয়েছে। তবে ছাত্র সংসদের নির্বাচনের দিন পরিবর্তন করা হবে না বলে জানিয়ে দিয়েছেন টিচার ইনচার্জ।






First Published: Wednesday, February 13, 2013, 15:53


comments powered by Disqus