কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে ছ্যাঁকা দিলেন গৌতম গম্ভীর

আফ্রিদির এই টুইটের কড়া সমালোচনা করেন গৌতম গম্ভীর। তিনিও পাল্টা টুইটে লেখেন, রাষ্ট্রসংঘ (ইউএন) এবং কাশ্মীর নিয়ে আফ্রিদির টুইটের প্রতিক্রিয়া জানতে অনেক মিডিয়া ফোন করেছিল আমাকে

Updated By: Apr 4, 2018, 11:10 AM IST
কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে ছ্যাঁকা দিলেন গৌতম গম্ভীর

নিজস্ব প্রতিবেদন: কাশ্মীর প্রসঙ্গে শাহিদ আফ্রিদির বিতর্কিত টুইটের কড়া জবাব দিলেন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। রবিবার দক্ষিণ কাশ্মীরে ভারতীয় সেনা এবং জঙ্গির মধ্যে একাধিকবার গুলি বিনিময়ে মৃত্যু হয় ১৩ জঙ্গির। শহিদ হন ৩ জওয়ান এবং ২ জন নাগরিক। এই ঘটনার তীব্র নিন্দা করে টুইট করেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি। তিনি অভিযোগ করেন, কাশ্মীরের মানুষের স্বাধীনতা এবং আত্মনিয়ন্ত্রণের দাবিতে হস্তক্ষেপ করা হচ্ছে। নিশ্চুপ রাষ্ট্রসংঘ-সহ অন্যান্য আন্তর্জাতিক সংগঠনগুলি। আফ্রিদির এই টুইটে প্রবল বিতর্ক তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদ উস্কে দিতে বিতর্কিত টুইট আফ্রিদির

আফ্রিদির এই টুইটের কড়া সমালোচনা করেন গৌতম গম্ভীর। তিনিও পাল্টা টুইটে লেখেন, রাষ্ট্রসংঘ (ইউএন) এবং কাশ্মীর নিয়ে আফ্রিদির টুইটের প্রতিক্রিয়া জানতে অনেক মিডিয়া ফোন করেছিল আমাকে। কী আর বলা যায়? তাঁর মানসিক বিকারগ্রস্ত মস্তিষ্কে ইউএন-র মানে 'আন্ডার নাইন্টিন'ই বোঝেন। এ নিয়ে মিডিয়ার মাথাব্যাথা করার দরকার নেই। নো বলে আউট হয়েছেন। সেই উজ্জাপনে মেতেছেন আফ্রিদি।

আরও পড়ুন- পুতিনকে হোয়াইট হাউসে আমান্ত্রণ জানালেন ট্রাম্প!

উল্লেখ্য, এর আগেও কাশ্মীর বিষয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন আফ্রিদি। ২০১৬ সালে মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে সমর্থন করার জন্য কাশ্মীরের মানুষকে ধন্যবাদ জানান তিনি। এমনকী অস্ট্রেলিয়ার কাছে হারের পর ইডেন গার্ডেন্সে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাদেরকে সমর্থন করার জান্য পাকিস্তান এবং কাশ্মীরের মানুষদের ধন্যবাদ জানিয়েছিলেন আফ্রিদি।  

আরও পড়ুন- হাফিজ সইদের রাজনৈতিক দল মিল্লি মুসলিম লিগকে জঙ্গি সংগঠন ঘোষণা করল মার্কিন যুক্তরাষ্ট্র

.