কেজরিওয়ালের আহ্বানে দিল্লিতে কনসার্ট করতে আসছেন গুলাম আলি

শিবসেনার হুমকির জেরে মুম্বইতে বাতিল হয়েছে পাকিস্তানি বিশ্বখ্যাত গজল গায়ক গুলাম আলির কনসার্ট। এই ঘটনার পর দেশজুড়েই প্রবল সমালোচনার মুখে শিব সেনা। কিন্তু নিজেদের অবস্থানে অনড় উদ্ধব ঠাকরের দল। গতকালই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ঘটনার প্রতিবাদ করেছেন। গজল সম্রাটকে এ রাজ্যে আসার আহ্বানও জানিয়েছেন। 

Updated By: Oct 9, 2015, 05:19 PM IST
 কেজরিওয়ালের আহ্বানে দিল্লিতে কনসার্ট করতে আসছেন গুলাম আলি

ওয়েব ডেস্ক: শিবসেনার হুমকির জেরে মুম্বইতে বাতিল হয়েছে পাকিস্তানি বিশ্বখ্যাত গজল গায়ক গুলাম আলির কনসার্ট। এই ঘটনার পর দেশজুড়েই প্রবল সমালোচনার মুখে শিব সেনা। কিন্তু নিজেদের অবস্থানে অনড় উদ্ধব ঠাকরের দল। গতকালই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ঘটনার প্রতিবাদ করেছেন। গজল সম্রাটকে এ রাজ্যে আসার আহ্বানও জানিয়েছেন। 

মুম্বইতে কনসার্ট বাতিল হওয়ার পরেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের আমন্ত্রণপত্র পৌঁছে গেছে গুলাম আলির কাছে। আপ সুপ্রিমো দিল্লিতে গুলাম আলিকে অনুষ্ঠান করার অনুরোধ জানিয়েছেন। 

শুক্রবার সকালেই টুইট করে দিল্লির মুখ্যমন্ত্রী জানিয়েছেন আগামী ডিসেম্বরে কনসার্ট করতে দিল্লি আসছেন গুলাম আলি। 

প্রত্যুতরে গুলাম আলি জানিয়েছেন ভালবেসে ভক্তরা যেখানেই তাঁকে ডাকবেন, সেখানেই পৌঁছে যাবেন তিনি। 

''এই ধরণের বিতর্ক মানুষের সুর নষ্ট করে। আমি রাজ করিনি, আহত হয়েছি। ভালবাসায় এ জিনিস অনঅভিপ্রেত।'' মন্তব্য গজল সম্রাটের। 

.