গুরগাঁওয়ে প্রকাশ্য রাস্তায় যুবতীর শ্লীলতাহানি

বেঙ্গালুরুতে এক সপ্তাহের মধ্যে ২ বার প্রকাশ্যেই শ্লীলতাহানির ঘটনায় যোখন তোলপার দেশ, তখন একই ঘটনার সাক্ষী রইল গুরগাঁও। প্রকাশ্য রাস্তায় যুবতীর শ্লীলতাহানির ঘটনা ঘটল সেখানে। ভর সন্ধ্যায় জনবহুল রাস্তায় এক তথ্যপ্রযুক্তি কর্মীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করা হল। যদিও, কোনও ভাবে ওই দুষ্কৃতীর হাত থেকে বেঁচে পালাতে সক্ষম হন তিনি। অভিযোগ সেই সময় রাস্তায় অনেকেই ঘটনাটি দেখলেও, সাহায্যের জন্য তারা কেউ এগিয়ে আসেননি।

Updated: Jan 11, 2017, 08:44 PM IST
গুরগাঁওয়ে প্রকাশ্য রাস্তায় যুবতীর শ্লীলতাহানি

ওয়েব ডেস্ক : বেঙ্গালুরুতে এক সপ্তাহের মধ্যে ২ বার প্রকাশ্যেই শ্লীলতাহানির ঘটনায় যোখন তোলপার দেশ, তখন একই ঘটনার সাক্ষী রইল গুরগাঁও। প্রকাশ্য রাস্তায় যুবতীর শ্লীলতাহানির ঘটনা ঘটল সেখানে। ভর সন্ধ্যায় জনবহুল রাস্তায় এক তথ্যপ্রযুক্তি কর্মীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করা হল। যদিও, কোনও ভাবে ওই দুষ্কৃতীর হাত থেকে বেঁচে পালাতে সক্ষম হন তিনি। অভিযোগ সেই সময় রাস্তায় অনেকেই ঘটনাটি দেখলেও, সাহায্যের জন্য তারা কেউ এগিয়ে আসেননি।

আরও পড়ুন- এমন আত্মহত্যার ঘটনা শুনেছেন আগে?

ওই যুবতী জানিয়েছেন, সন্ধ্যায় জয়পুর থেকে বাসে গুরগাঁও ফিরেন তিনি। রাস্তায় গাড়ি ধরার জন্য দাঁড়িয়েছিলেন। মোবাইলের সিগন্যাল না থাকায় একটু দূরে সরে গিয়ে ট্যাক্সি বুক করার চেষ্টা করছিলেন। সেই সময় একটি সাদা গাড়ি থেকে এক ব্যক্তি তাঁর হাত ধরে টানাটানি করতে শুরু করে বলে অভিযোগ। তিনি চিৎকার করলেও, কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। অবশেষে কোনও রকমে সেখান থেকে পালিয়ে বাঁচেন ওই যুবতী। পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি।