ঋত্বিক-নাতনির রহস্যমৃত্যু, উঠছে অনেক প্রশ্ন

ঋত্বিক-নাতনির রহস্যমৃত্যু, উঠছে অনেক প্রশ্ন

ঋত্বিক-নাতনির রহস্যমৃত্যু, উঠছে অনেক প্রশ্নরহস্যজনকভাবে মৃত্যু হল ঋত্বিক ঘটকের নাতনি অদিতি ঘটকের। গত শুক্রবার সোনারপুরের একটি খাল থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় তাঁকে। রবিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অদিতির।

গত শুক্রবার একটি রেস্তোরাঁ থেকে জ্ঞানজিত পটর ও ৩ বান্ধবীর সঙ্গে একটি গাড়িতে ওঠেন অদিতি। ওই দিনই রাতে সোনারপুরের গোলাবাড়ি এলাকার একটি খাল থেকে অচৈতন্য অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। ভর্তি করা হয় বেসরকারি হাসপাতালে। পরিবারের দাবি অদিতিকে খুন করা হয়েছে।

আজ অদিতির মৃত্যু হয়। শুক্রবারই জ্ঞানজিতের বিরুদ্ধে তিলজলা থানায় খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে অদিতির পরিবার। যদিও এখনও পর্যন্ত জ্ঞানজিতকে গ্রেফতার করতে পারেনি পুলিস। টাকা দিয়ে খুনের অভিযোগ তুলে নেওয়ার প্রলোভন দিচ্ছে অভিযুক্ত জ্ঞানজিতের পরিবার। এই ঘটনায় এমনই অভিযোগ অদিতি ঘটকের পরিবারের আইনজীবীর।

অদিতির এক বান্ধবীর দাবি, গত শুক্রবার জ্ঞানজিত্‍ এবং আরও দু'টি মেয়ের সঙ্গে একটি রেস্তোরাঁ থেকে গাড়িতে করে বেরিয়ে গিয়েছিলেন অদিতি। ওই রেস্তোরাঁতেই জ্ঞানজিতদের সঙ্গেদেখা করেছিলেন তিনি। তার পর থেকেই অদিতির কোনও খোঁজ নেই।






First Published: Sunday, December 02, 2012, 20:34


comments powered by Disqus