শ্লীলতাহানির 'যোগ্য জবাব' দিল মেয়েটি, দেখুন ভিডিও

মেয়েরা একটু বড় হওয়ার পর থেকেই বাসে, ট্রেনে, মেট্রোয়, অটোয় নানা সমস্যার সম্মুখীন হতে হয়। নানাভাবে মেয়েদের শ্লীলতাহানির শিকার হওয়া ইদানিংকালে যেন রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বাসে বা অটোয় পাশের সিটে বসা লোকটা আপনার গায়ে হুমড়ি খেয়ে পড়বে। বাসে, মেট্রোয় আপনার পিছনে দাঁড়ানো লোকটা আপনার প্রতি কু-ইঙ্গিত করবে, এটাই যেন 'স্বাভাবিক'! কখনও-সখনও মেয়েরা যে প্রতিবাদ করেনি তা নয়। গলা তুলে দাঁড়িয়েছে। কিন্তু, তাতেও হেনস্থা বেড়েছে বই কমেনি। অধিকাংশ সময়ই দেখা গেছে, কেউ এগিয়ে আসেননি। উল্টে নানা অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়তে হয়েছে সেই মেয়েটিকেই। মেয়েরা লাজুক। তাঁদের সঙ্গে যা ইচ্ছে তাই করা যাবে, এমনটাই ভেবে নেয় দুর্বৃত্তরা।

Updated By: May 14, 2016, 01:18 PM IST
শ্লীলতাহানির 'যোগ্য জবাব' দিল মেয়েটি, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক : মেয়েরা একটু বড় হওয়ার পর থেকেই বাসে, ট্রেনে, মেট্রোয়, অটোয় নানা সমস্যার সম্মুখীন হতে হয়। নানাভাবে মেয়েদের শ্লীলতাহানির শিকার হওয়া ইদানিংকালে যেন রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বাসে বা অটোয় পাশের সিটে বসা লোকটা আপনার গায়ে হুমড়ি খেয়ে পড়বে। বাসে, মেট্রোয় আপনার পিছনে দাঁড়ানো লোকটা আপনার প্রতি কু-ইঙ্গিত করবে, এটাই যেন 'স্বাভাবিক'! কখনও-সখনও মেয়েরা যে প্রতিবাদ করেনি তা নয়। গলা তুলে দাঁড়িয়েছে। কিন্তু, তাতেও হেনস্থা বেড়েছে বই কমেনি। অধিকাংশ সময়ই দেখা গেছে, কেউ এগিয়ে আসেননি। উল্টে নানা অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়তে হয়েছে সেই মেয়েটিকেই। মেয়েরা লাজুক। তাঁদের সঙ্গে যা ইচ্ছে তাই করা যাবে, এমনটাই ভেবে নেয় দুর্বৃত্তরা।

কিন্তু, এই ভিডিওটা দেখলে পর আপনার ধারণাটা বদলাবে। মারধর নয়, অটোয় তাঁকে বারংবার শ্লীলতাহানির চেষ্টার পর যেভাবে রুখে দাঁড়ালেন মেয়েটি, তা দেখলে নিঃসন্দেহে অন্য মেয়েরাও তাঁদের উপর হওয়ার অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সাহস পাবেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল। নিজের কুকীর্তির 'উপযুক্ত জবাব' পেয়ে কোনওমতে সেখান থেকে পালিয়ে বাঁচে অভিযুক্ত। দেখুন সেই ভিডিওটি-

.