চলন্ত ট্রেনে এবার অর্ডার দেওয়ার ২ মিনিটেই খাবার পৌঁছে দেবে গুগল!

দূরপাল্লার ট্রেনে জার্নি করছেন? খাবার অর্ডার নিয়ে গেছে। কিন্তু এখনও আসছে না। এদিকে খিদেয় পেটটা চুঁই চুঁই করছে। এখন থেকে আপনাকে আর এরকম পরিস্থিতির মধ্যে পড়তে হবে না। এখন থেকে আপনি খাবার অর্ডার দেওয়ার দু' মিনিটের মধ্যেই আপনার কাছে চলে আসবে খাবার।

Updated By: Oct 12, 2016, 08:37 PM IST
চলন্ত ট্রেনে এবার অর্ডার দেওয়ার ২ মিনিটেই খাবার পৌঁছে দেবে গুগল!

ওয়েব ডেস্ক : দূরপাল্লার ট্রেনে জার্নি করছেন? খাবার অর্ডার নিয়ে গেছে। কিন্তু এখনও আসছে না। এদিকে খিদেয় পেটটা চুঁই চুঁই করছে। এখন থেকে আপনাকে আর এরকম পরিস্থিতির মধ্যে পড়তে হবে না। এখন থেকে আপনি খাবার অর্ডার দেওয়ার দু' মিনিটের মধ্যেই আপনার কাছে চলে আসবে খাবার।

রেলে খাবার ব্যবস্থা নিয়ে অভিযোগ বহুদিনের। অভিযোগও বিস্তর। কিন্তু এবার আপনি ট্রেনে বসে কী খেতে চান? কেনটাকি ফ্রায়েড চিকেন থেকে ডোমিনোজ পিত্জা...আপনার এক ক্লিকেই হাজির হয়ে যাবে সব। স্মার্টফোনের নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে আপনি অর্ডার দেবেন, পেমেন্ট করবেন। তারপর নির্দিষ্ট স্টেশনে আপনার কাছে খাবার ডেলিভারি হয়ে যাবে।

গুগল জানিয়েছে, চলতি বছরের শেষে দেশের ১০০টি রেলস্টেশনে এই পরিষেবা মিলবে। পরে তা বাড়িয়ে ৪০০ করা হবে। পরবর্তীতে স্টেশনে স্টেশনে 'বেস কিচেনস' করারও পরিকল্পনা রয়েছে রেলের। যেখানে বিভিন্ন সংস্থার তরফে রান্না করা টাটকা খাবার যাত্রীদের হাতে তুলে দেওয়া সম্ভব হবে।

.