৩ বছরের নাতিকে বহুতলের ব্যালকনি থেকে ছুঁড়ে ফেলে গ্রেফতার বৃদ্ধ

চমকে যাওয়ার মতো ঘটনা। ৩ বছরের নাতিকে ৭ তলার ব্যালকনি থেকে ছুঁড়ে নিচে ফেলে দেওয়ার অভিযোগে সোমবার বৃদ্ধকে গ্রেফতার করল মুম্বই পুলিস। সঙ্গে সঙ্গে শিশুটিকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‌সকেরা।

Updated By: May 31, 2016, 10:04 AM IST
৩ বছরের নাতিকে বহুতলের ব্যালকনি থেকে ছুঁড়ে ফেলে গ্রেফতার বৃদ্ধ

ওয়েব ডেস্ক: চমকে যাওয়ার মতো ঘটনা। ৩ বছরের নাতিকে ৭ তলার ব্যালকনি থেকে ছুঁড়ে নিচে ফেলে দেওয়ার অভিযোগে সোমবার বৃদ্ধকে গ্রেফতার করল মুম্বই পুলিস। সঙ্গে সঙ্গে শিশুটিকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‌সকেরা।

জানা গিয়েছে, পুত্রবধূর সঙ্গে তেমন ভালো সম্পর্ক ছিল না অভিযুক্ত বৃদ্ধ নিভ্রুতি খারচের। তাঁর সবসময় মনে হত যে, পুত্রবধূ তাঁর ঠিকমতো খেয়াল রাখেন না। অযত্ন করেন। প্রসঙ্গত, অনেকদিন ধরে অসুস্থ ওই বৃদ্ধ। তাঁর অভিযোগ, তাঁর পুত্রবধূ তাঁকে সময়মতো খেতেও দেন না।

এই প্রসঙ্গে সিনিয়র পুলিস ইনস্পেক্টর মহাদেব ভাভহালে জানিয়েছেন যে, ছোটো ছোটো ব্যাপারেই রেগে যাওয়া ওই বৃদ্ধের স্বভাব ছিল। সারাক্ষণ বিরক্তি প্রকাশ করতেন। পরিবারের লোকেদের সঙ্গে একেবারেই ভালো ব্যবহার করতেন না। রবিবার সন্ধ্যে নাগাদ সম্পত্তি নিয়ে পুত্রবধূর সঙ্গে কথা কাটাকাটি হয়। এর পরেই রাগের বশে মাথা ঠিক রাখতে না পেরে ৩ বছরের নাতিকে তুলে ৭ তলা উঁচু ব্যালকনি নিচে ছুঁড়ে ফেলে দেন। তত্‌ক্ষণাত্‌ মৃত্যু হয় শিশুটির।

ভাকোলা থানায় ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ওই বৃদ্ধের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁকে ২ জুন পর্যন্ত পুলিস কাস্টেডিতে রাখা হয়েছে।

.