সলমনের পার্টিতে গান এন রোজেস

সলমনের পার্টিতে গান এন রোজেস

সলমনের পার্টিতে গান এন রোজেসমাসের শুরু থেকেই পারদ চড়ছিল মায়ানগরীর। দ্বিতীয় সপ্তাহেই লাইভ অনুষ্ঠান করতে আসছে বিশ্বের সবথেকে জনপ্রিয় রক ব্যান্ড গান এন রোজেস। সব কাজ ছেড়ে প্রায় গোটা বলিউডই জড়ো হয়েছিল সেই অনুষ্ঠানে। তবে ভিড়ের মাঝে কোথাও দেখা যায়নি সলমন খানকে। সলমনের অনুপস্থিতি নিয়ে যখন ঘোলা হতে শুরু করেছে জল তখনই সল্লু মিঞার মেজাজে ব্যক্তিগত উদ্যোগে পার্টি দিলেন টাইগার। সলমনের পার্টিতে গান এন রোজেস
রবিবার মুম্বইয়ের এমএমআরডিএ-র মাঠে ছিল গান এন রোজেসের অনুষ্ঠান। শো শেষে মুম্বইয়ের রয়্যালটি ক্লাবে এক্সেল রোজ ও তাঁর সঙ্গীদের জন্য বিশেষ পার্টি রেখেছিলেন সলমন। অনুষ্ঠানে তাঁর অনুপস্থিতি প্রসঙ্গে সলমন জানান তিনি চাননি অনুষ্ঠানের সময় দর্শকদের মনযোগ অন্যদিকে যাক। তার থেকে অনুষ্ঠানের পর সোমবার সকাল পর্যন্ত ব্যান্ডের সঙ্গে সময় কাটাতেই তিনি বেশি উত্সাহী ছিলেন।

রক সঙ্গীতের অন্ধ ভক্ত সলমনের পার্টিতে এসেছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। ছিলেন দাবাং টু-এর দুই নায়িকা সোনাক্ষি সিন্‍হা ও কঙ্গনা রনাওয়াতও। মুমেবইয়ের আগে গত ৭ ডিসেম্বর ব্যাঙ্গালোরে অনুষ্ঠান করেছে গান এন রোজেস। আগামী ১২ তারিখ অনুষ্ঠান রয়েছে গুরগাঁওতে।






First Published: Tuesday, December 11, 2012, 20:09


comments powered by Disqus