জন্মদিনে গোয়ায়

সালটা ১৯৯৫। কলকাতার র‌্যাম্পে প্রথমবার দেখা গিয়েছিল তাঁকে। বেশিরভাগ বাঙালিই নাক সিঁটকিয়েছিল দেখে। মেয়েটা বড্ড রোগা, বড্ড কালো এইসব হাজারো রকম কথা কানে এসেছিল তখন। পরের বছর সেই মেয়েই সকলকে অবাক করে জিতে নিয়েছিলেন ফোর্ড সুপারমডেল।

Updated By: Jan 7, 2013, 02:56 PM IST

সালটা ১৯৯৫। কলকাতার র‌্যাম্পে প্রথমবার দেখা গিয়েছিল তাঁকে। বেশিরভাগ বাঙালিই নাক সিঁটকিয়েছিল দেখে। মেয়েটা বড্ড রোগা, বড্ড কালো এইসব হাজারো রকম কথা কানে এসেছিল তখন। পরের বছর সেই মেয়েই সকলকে অবাক করে জিতে নিয়েছিলেন ফোর্ড সুপারমডেল। নিউ ইয়র্কে মডেলিং কেরিয়ার শুরু করে একেবারে বলিউড। সেই বাঙালি মেয়েই যে বলিউডে গোটা এক দশক এভাবে রাজত্ব করবে কস্মিনকালেও কেউ ভেবেছিল কি না সন্দেহ। আজ বিপাশার ৩৪ বছরের জন্মদিন। মাঝের বছরগুলো এতটাই স্বপ্নের মতো কেটেছিল তাঁর, যে এখন মনে হয় পুরো ব্যাপারটাই কাল্পনিক।
গত দু`বছর সেভাবে ভাল কাটেনি বিপাশার। জনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ইতি, জোড়ি ব্রেকার, রাজ থ্রি সেভাবে সাফল্য না পাওয়ায় বিপাশাও যেন ঠিক নিজের মধ্যে ছিলেন না। তবে নতুন বছরের শুরুটা তিনি ভালভাবেই করতে চান। বছরের শুরুতেই তাই বি টাউনের কোলাহল থেকে বেরিয়ে পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন কাটাতে গোয়ায় রয়েছেন বিপাশা। আর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলো উপছে পড়ছে ভক্তদের শুভেচ্ছা বার্তায়।
শুভেচ্ছা রইল আমাদের তরফেও। বছরটা ভাল কাটুক আপনার।

.