হাসপাতাল উদ্বোধনের অনুষ্ঠানে মুম্বইয়ে চাঁদের হাট

অত্যাধুনিক হাসপাতালের উদ্বোধন। আর তাতেই তারকার মেলা। হবে না-ই বা কেন? হাসপাতালের উদ্বোধনটাই তো করলেন স্বয়ং প্রধানমন্ত্রী। নব্বই বছরের পুরনো ওই হাসপাতালটিকে ঢেলে সাজিয়েছে বেসরকারি এক ফাউন্ডেশন। আর সেই নব কলেবরেরই উদ্বোধন হল গতকাল।

Updated By: Oct 26, 2014, 11:59 AM IST
হাসপাতাল উদ্বোধনের অনুষ্ঠানে মুম্বইয়ে চাঁদের হাট

মুম্বই: অত্যাধুনিক হাসপাতালের উদ্বোধন। আর তাতেই তারকার মেলা। হবে না-ই বা কেন? হাসপাতালের উদ্বোধনটাই তো করলেন স্বয়ং প্রধানমন্ত্রী। নব্বই বছরের পুরনো ওই হাসপাতালটিকে ঢেলে সাজিয়েছে বেসরকারি এক ফাউন্ডেশন। আর সেই নব কলেবরেরই উদ্বোধন হল গতকাল।

দক্ষিণ মুম্বইয়ের বেসরকারি হাসপাতালটি তৈরি হয়েছিল উনিশশো পঁচিশে। পেরিয়ে এসেছে নব্বইটি বছর। এবার তারই খোলনলচে বদলে উনিশতলা হাসপাতালটিকে দেওয়া হল নতুন চেহারা। তারই উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। চিকিত্সার সরঞ্জাম তৈরিতে প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ কতটা প্রয়োজন বক্তব্যে সেটাই তুলে ধরলেন তিনি।

হাসপাতালটিতে থাকছে দুটি হেরিটেজ শাখা। ফাউন্ডেশনের চেয়ারপার্সন নীতা আম্বানি জানিয়েছেন,আন্তর্জাতিক মানের চিকিত্‍সার সুযোগ মিলবে এই হাসপাতালে। ৩৪৫ শয্যার মাল্টি স্পেশালিটি এই হাসপাতালে ক্যান্সারের চিকিত্‍সারও বিশেষ ব্যবস্থা থাকবে। শনিবারের উদ্বোধন অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন প্রায় দলের প্রতিনিধিরাই। এসেছিলেন শিল্পপতি থেকে শুরু করে বলিউডের তারকারাও। সচিন তেণ্ডুলকর, সুনীল গাভাস্কর, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, হৃতিক রোশন, ঐশ্বর্যা রাই ছাড়াও শনিবারের অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের বহু তারকা।

 

.