বিস্ফোরণের ঘণ্টাখানেক বাদে বলিউড সিনেমার অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী, কড়া সমালোচনা বিজেপির

Last Updated: Monday, October 28, 2013 - 14:26

পাটনায় ধারাবাহিক বিস্ফোরণের ঘণ্টাখানেক পর বলিউড সিনেমা `রাজ্জো`-র এক অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডে। রবিবার সন্ধ্যায় যখন পাটনায় বিস্ফোরণের পর একের পর এক মৃতদেহ বের করে আনা হচ্ছে, তখন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ব্যস্ত থাকলেন এক পাঁচতারা হোটেল তাঁর গ্রামের ছেলের সিনেমা প্রচারে। মহারাষ্ট্রের যে গ্রামে শিন্ডের বাড়ি, সেই গ্রামেরই বাসিন্দা বিকাশ প্যাটেল বলিউডে নতুন সিনেমা তৈরি করলেন।
এক যৌনকর্মীর জীবনী নিয়ে এই সিনেমায় আছেন কঙ্গনা রানওয়াত। রবিরার সন্ধ্যায় সুশীল কুমার শিন্ডে সেই সিনেমার মিউজিক অ্যালবাম রিলিজ করলেন। হাসিমুখে ছবি তুললেন ছবির নায়িকা কঙ্গনার সঙ্গে। ৪৫ মিনিট ধরে সেই অনুষ্ঠানে থাকলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। তখন সন্ত্রাস কবলিত বিহারের পরিস্থিতি ক্রমশ বিপজ্জনক হচ্ছে।
অনুষ্ঠান থেকে বের হওয়ার পর সুশীল কুমার শিন্ডকে সাংবাদিকদের অপ্রিয় প্রশ্নের মুখোমুখি হতে হল। প্রশ্ন করা হল এতগুলো বিস্ফোরণের পরেও আপনি কি এই অনুষ্ঠান এড়াতে পারতেন না। শিন্ডে বললেন, আমি তদন্তকারী দলকে পাঠিয়ে দিয়েছে। সব সময় পরিস্থিতির উপর নজর রাখছি। সকাল থেকেই পুরো বিষয়ে আমি খোঁজখবর নিয়ে কাজ করছি।
সেই ঘটনার পর আজ স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া সমালোচনা করল বিজেপি। বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও স্বরাষ্ট্রমন্ত্রীর মিউজিক অ্যালবাম রিলিজকে নিয়ে কটাক্ষ চলছে।



First Published: Monday, October 28, 2013 - 15:19
comments powered by Disqus