ভারত ছেড়ে চম্পট রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীতের?

Updated By: Sep 11, 2017, 11:20 AM IST
ভারত ছেড়ে চম্পট রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীতের?

ওয়েব ডেস্ক : ডেরা সচ্চা সওদা প্রধান জেলে যাওয়ার পর থেকেই খোঁজ মিলছে না হানিপ্রীত ইনসানের। গুরমিত রাম রহিম সিং-এর দত্তক কন্যা হানিপ্রীত কোথায় লুকিয়ে রয়েছেন, সে বিষয়ে জোর তল্লাশি শুরু করেছে পুলিশ। কিন্তু, হানিপ্রীত নেপালেই লুকিয়ে রয়েছেন বলে মনে করছেন গোয়েন্দাদের একাংশ। আর সেই কারণেই ভারত-নেপাল সীমান্তে হানিপ্রীতের খোঁজে যেমন তল্লাশি শুরু হয়েছে, তেমনি ‘ওয়ান্টেড’ পোস্টারও দেওয়া হয়েছে ওই মহিলার খোঁজে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, কপিলবস্তু, মোহনা সহ নেপাল সীমান্তে যে সমস্ত থানা রয়েছে, সেই সব থানাগুলিকেও সতর্ক করা হয়েছে। নেপালের কোনও জায়গাতেই যাতে হানিপ্রীত ইনসান লুকিয়ে থাকতে না পারেন, তার জন্য জোর খোঁজ শুরু করেছে পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশকেও করা হয়েছে এ বিষয়ে সতর্ক। নেপাল সীমান্ত ঘেঁষে যে সমস্ত থানা রয়েছে (লখিমপুর, বাহরিচ) সেখানেও রাখা হয়েছে কড়া নজর। সম্প্রতি হরিয়ানা পুলিশের বেশ কয়েকজন আধিকারিক উত্তর প্রদেশের লখিমপুর খারিতে হাজির হন হানিপ্রীতের খোঁজে।

প্রসঙ্গত, গত ১ সেপ্টেম্বর হানিপ্রীত ইনসানের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে হরিয়ানা পুলিশ। হানিপ্রীতের পাশাপাশি ডেরার আরও এক সদস্য আদিত্য ইনসনের বিরুদ্ধে জারি করা হয়েছে লুকআউট নোটিশ।

.