শেষবেলায় হাওড়ার প্রচারে উজাড় করল সবপক্ষই

শেষবেলায় হাওড়ার প্রচারে উজাড় করল সবপক্ষই

শেষবেলায় হাওড়ার প্রচারে উজাড় করল সবপক্ষইভোট প্রচারের শেষ বেলায় হাওড়ার রাজপথে নিজেদের শক্তি যাচাই করে নিল সব দল। বামপ্রার্থী শ্রীদীপ ভট্টাচার্যের  সমর্থনে  পদযাত্রা করলেন বিমান বসু , সূর্যকান্ত মিশ্র। সকাল থেকে প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে মিছিল করল তৃণমূল কংগ্রেস।  শাকিল আহমেদ, দীপা দাশমুন্সী, প্রদীপ ভট্টাচার্যের সঙ্গে নিয়ে হাওড়ার শিবপুর থেকে বালি পর্যন্ত মিছিল করল কংগ্রেস।
  
হাওড়া লোকসভা উপনির্বাচনের শেষদিনের প্রচার। সকাল থেকেই পথে নেমে পড়েছিল সব দল। সঙ্গে প্রার্থী। ঘড়ি তখন নটা ছুঁইছুঁই । বালি থেকে মিছিলে হাঁটা শুরু করলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। সিপিআইএমের পক্ষ থেকে বারবার অভিযোগ করা হয়েছে বালিতে তাঁদের প্রচারে বাধা দিয়েছে তৃণমূল কংগ্রেস। দেওয়াল লিখতে গিয়ে আক্রান্ত হয়েছেন দলীয় কর্মীরা।
 
সিপিআইএম প্রার্থী শ্রীদীপ ভট্টাচার্যের সমর্থনে বালিটিকুরিতে মিছিল করেন বিরোধীদল নেতা সূর্যকান্ত মিশ্রও। সকাল থেকে রাস্তায় ছিলেন তৃণমূল কংগ্রেস কর্মীরা সঙ্গে প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। প্রচারের শেষ দিন প্রায় ১৪ কিলোমিটার মিছিল করল কংগ্রেস। মিছিল থেকেই বিজেপি তৃণমূল আঁতাত দিয়ে সরব হলেন দীপা দাশমুন্সি। জমজমাট প্রচারের পর জেতার বিষয়ে আশাবাদী সবপক্ষই।

First Published: Friday, May 31, 2013, 19:12


comments powered by Disqus