'মুঝসে গলতি হো গেয়ি, ম্যায় কেয়া করু'

''ভুল হয়ে গেছে, আমি কী করব''। জিজ্ঞাসাবাদের সময় তদন্তকারী অফিসারকে নিজের দোষ কবুল করে এমনটাই জানাল দিল্লির ধর্ষক ড্রাইভার।

Updated By: Dec 8, 2014, 04:32 PM IST
 'মুঝসে গলতি হো গেয়ি, ম্যায় কেয়া করু'

নয়া দিল্লি: ''ভুল হয়ে গেছে, আমি কী করব''। জিজ্ঞাসাবাদের সময় তদন্তকারী অফিসারকে নিজের দোষ কবুল করে এমনটাই জানাল দিল্লির ধর্ষক ড্রাইভার।

রবিবার রাতে মথুরা থেকে ধরা পড়ে অভিযুক্ত ক্যাব ড্রাইভার। শুক্রবার রাতে দিল্লির এক তরুণীকে ধর্ষণে অভিযুক্ত এই ক্যাব ড্রাইভারকে আজ আদালতে পেশ করা হয়েছে।  

তবে এই প্রথম নয়। এর আগেও ২০১১ সালে ওই ক্যাব ড্রাইভারের ধর্ষণের অভিযোগে হাজতবাস হয়েছিল।

রবিবার উত্তরপ্রদেশের মথুরা থেকে শিব কুমার যাদব নামের ওই ড্রাইভারকে গ্রেফতার করে পুলিস। দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিসের যৌথ অভিযানে ধরা পড়ে আদতে মথুরারই বাসিন্দা এই ব্যক্তি।

অভিযুক্ত ড্রাইভার ইন্টারন্যাশনল ক্যাব বুকিং কোম্পানি ইউবারের কর্মী। গুরগাঁওয়ের একটি ফিন্যান্স কোম্পানির অ্যানালিস্ট ২৫ বছরের এক মহিলা শুক্রবার রাতে অফিস থেকে উত্তর দিল্লিতে তাঁর বাড়ি ফিরছিলেন শিব কুমার যাদবের গাড়িতে। অভিযোগ, ভয় দেখিয়ে ওই যুবতীকে ধর্ষণ করে যাদব।  

নির্যাতিতা তাঁর বয়ানে জানিয়েছেন '' বাড়ি ফেরার পথে আমি হঠাৎ করেই গাড়ির পিছনের সিটে ঘুমিয়ে পড়ি। কিছুক্ষণ পর বুঝতে পারি গাড়িটি একটি নির্জন স্থানে থেমে আছে আর ড্রাইভার আমার শ্লীলতাহানির চেষ্টা করছে।''

তিনি জানিয়েছেন ড্রাইভারকে বাধা দেওয়ার চেষ্টা করলে সে তাঁকে বেশ কয়েকবার চড় মারে। খুনের হুমকি দিয়ে এরপর যাদব তাঁকে ধর্ষণ করে বলে তিনি জানিয়েছেন। এমনকি বাড়িতে নামিয়ে দেওয়ার সময়ও যাদব তাঁকে বলে পুলিসের কাছে গেলে সে ওই মহিলাকে মেরে ফেলবে।

.