সঞ্জয়ের হয়ে আমি জেল খাটতে চাই: রাখি

সঞ্জয়ের হয়ে আমি জেল খাটতে চাই: রাখি

সঞ্জয়ের হয়ে আমি জেল খাটতে চাই: রাখি স্পষ্টবক্তা বলে বরাবরই বলিউডে খ্যাতি ছিল রাখি সওয়ান্তের। আরও একবার নিজের মনের কথা অকপটে জানিয়ে দিলেন রাখি। সঞ্জয় দত্তর শাস্তি ঘোষণার পর রাখি জানালেন সঞ্জয়ের জন্য তিনি জেল খেটে দিতে পর্যন্ত রাজি।

রাখি মনে করেন সঞ্জয়ের পরিবার রয়েছে। তাঁর অনেক পিছুটান রয়েছে। কিন্তু তাঁর নিজের সেরকম কোনও পিছুটান নেই। তাই সঞ্জয়ের হয়ে সাড়ে তিন বছরের সাজা তাঁকে খাটতে দেওয়া উচিত। এ দিন রাখি বলেন, "যদি সত্যিই আমাদের দেশের আইনে এরকম কোনও ব্যবস্থা থাকে, তাহলে আমি আদালতকে অনুরোধ করতে চাই আমাকে যেন সঞ্জয়ের হয়ে জেল খাটতে দেওয়া হয়। এইজন্য নয় যে সঞ্জয় একজন বড় অভিনেতা। ওর পরিবার ও সন্তানদের খাতিরে আমি এটা চাইছি। আমি মানছি সঞ্জয় ভুল করেছে কিন্তু তার জন্য এত কঠিন সাজা পাওয়া ওর উচিত নয়।"

নিজের কেরিয়ারের শুরুতে সঞ্জয়ের থেকে সাহায্য পাওয়ার কথাও জানিয়েছেন রাখি। "আমার প্রথম ছবি সঞ্জয়ের সঙ্গে(২০০০ সালে কুরুক্ষেত্র ছবি দিয়ে বলিউডে পা রাখেন রাখি)। যখন প্রথম ক্যামেরার সামনে আসি তখন আমার বয়স খুবই কম ছিল। প্রচণ্ড নার্ভাস হয়ে ক্যামেরার সামনে তোতলাচ্ছিলাম আমি। সঞ্জয় দূর থেকে আমাকে দেখেছিলেন। কাছে এসে আমাকে আস্বস্ত করে বলেছিলেন, `বেটা আরামসে ডায়লগ বোলো, ডরনে কি কোই বাত নহি হ্যায়`(নিশ্চিন্তে সংলাপ বলে যাও, কোনও ভয় নেই)," জানালেন চিন্তিত রাখি।

First Published: Monday, March 25, 2013, 18:17


comments powered by Disqus