ওমলেট খেয়ে ৪ টাকা খুচরো দিতে ব্যর্থ, দোকানির ছুরির কোপে মৃত্যু

Updated By: Oct 23, 2017, 08:33 PM IST
ওমলেট খেয়ে ৪ টাকা খুচরো দিতে ব্যর্থ, দোকানির ছুরির কোপে মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: রাস্তার ধারের দোকান থেকে ডিমের ওমলেট খেয়েছিলেন। কিন্তু দোকানিকে দিতে পারেননি চার টাকা খুচরো। পরিণতি হল মর্মান্তিক। ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হল এক ব্যক্তিকে। মুম্বইয়ের তুলিঞ্জ এলাকার ঘটনা।

আরও পড়ুন: ‘আমার জীবন একটা খোলা বইয়ের মতো’, গোপন রহস্য ফাঁস করলেন রাধে মা

পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার রবি ভাগবত নামে এক ব্যক্তি রাস্তার ধারের দোকান থেকে ডিমের ওমলেট খান। কিন্তু টাকা দিতে গিয়ে বিক্রেতার সঙ্গে খুচরো নিয়ে বচসা বাধে। কথা কাটাকাটি হাতিহাতিতে গড়ায়। অভিযোগ, আচমকাই বিক্রেতা তার পকেট থেকে ছুরি বার করে রবিকে এলোপাথাড়ি কোপাতে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন রবি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।  

আরও পড়ুন: ফুটপাতে ধর্ষণ, হল ভিডিও, তারিয়ে তারিয়ে দেখলেন পথচারীরা!

বছর চল্লিশের রবি বিহারের বাসিন্দা। কিন্তু কর্মসূত্রে দীর্ঘদিন মুম্বইতে থাকেন তিনি। পরিবারের অভিযোগ, শনিবার ঘটনা ঘটার পরই থানায় যান তাঁরা। কিন্তু পুলিস 'ছোটো ঘটনা' বলে বিষয়টিতে গুরুত্ব দেয়নি। রবিবার ওই ব্যক্তির মৃত্যুর পর অভিযুক্ত ডিম বিক্রেতা ও তার এক সঙ্গীকে গ্রেফতার করে পুলিস। এদিকে প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করায় তিন পুলিস কর্মীকে সাসপেন্ডও করা হয়েছে বলে জানিয়েছেন পুলিস সুপার। 

.