নোট বাতিল কাণ্ডে সোমবারও দিনভর উত্তপ্ত রইল সংসদ

নোট বাতিল কাণ্ডে সোমবারও দিনভর উত্তপ্ত রইল সংসদ। প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং জবাবদিহির দাবিতে দফায় দফায় মুলতুবি হল দুই কক্ষই। বিরোধীদের সমর্থন আদায়ে স্বরষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সর্বক্ষণ সংসদে থাকার দরকার নেই। প্রয়োজনে তিনি এসে বিবৃতিতে অংশ নেবেন। কিন্তু চিঁড়ে ভিজল না।বাইরে আক্রোশ দিবসের আওয়াজ। আর ভিতরে প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং জবাব দাবি। সপ্তাহের শুরুতেই বিরোধীদের সাঁড়াশি আক্রমণের মুখে সরকারপক্ষ। বিরোধীরা বলছেন, আলোচনাই চাইছে না সরকার। সরকারের দাবি তাঁরা সবরকমভাবে প্রস্তুত। সংসদ অচল করছেন বিরোধীরাই।

Updated By: Nov 28, 2016, 07:22 PM IST
নোট বাতিল কাণ্ডে সোমবারও দিনভর উত্তপ্ত রইল সংসদ

ওয়েব ডেস্ক: নোট বাতিল কাণ্ডে সোমবারও দিনভর উত্তপ্ত রইল সংসদ। প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং জবাবদিহির দাবিতে দফায় দফায় মুলতুবি হল দুই কক্ষই। বিরোধীদের সমর্থন আদায়ে স্বরষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সর্বক্ষণ সংসদে থাকার দরকার নেই। প্রয়োজনে তিনি এসে বিবৃতিতে অংশ নেবেন। কিন্তু চিঁড়ে ভিজল না।বাইরে আক্রোশ দিবসের আওয়াজ। আর ভিতরে প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং জবাব দাবি। সপ্তাহের শুরুতেই বিরোধীদের সাঁড়াশি আক্রমণের মুখে সরকারপক্ষ। বিরোধীরা বলছেন, আলোচনাই চাইছে না সরকার। সরকারের দাবি তাঁরা সবরকমভাবে প্রস্তুত। সংসদ অচল করছেন বিরোধীরাই।

আরও পড়ুন মঙ্গলবারই শেষ হয়ে যেতে পারে মোহালি টেস্ট!

রবিবার মন কি বাত অনুষ্ঠানে সোমবারের বনধকে দুর্নীতির বনধ বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। তাঁর ক্ষমাপ্রার্থনার দাবিতে  সরব হন বিরোধীরা। পাশাপাশি প্রধানমন্ত্রী কেন সংসদে উপস্থিত হবেন না। কেনই বা বিরোধীদের প্রশ্নের জবাব দেবেন না। সেই দাবিতে সোচ্চার বিরোধীরা। সাফাই দেওয়ার চেষ্টা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী তবে চিঁড়ে ভেজেনি। সেজন্যই দফায় দফায় মুলতুবি হয়েছে লোকভা, রাজ্যসভা দুই কক্ষই। ষোলোই ডিসেম্বর শীতকালীন অধিবেশন শুরুর পর থেকে এখনও পর্যন্ত কার্যত কোনও কাজই হল না সংসদে।

আরও পড়ুন  ১ বলে ২০ রান করলেন ব্যাটসম্যান, বিশ্বরেকর্ড!

.