রাজস্থান রয়্যালস থেকে সাসপেন্ড হওয়ার পথে রাজ কুন্দ্রা

রাজস্থান রয়্যালস থেকে সাসপেন্ড হওয়ার পথে রাজ কুন্দ্রা

রাজস্থান রয়্যালস থেকে সাসপেন্ড হওয়ার পথে রাজ কুন্দ্রাশিল্পা শূন্য হতে চলেছে আইপিএল । সূত্রে খবর, রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ শুক্রবার একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছে রয়্যালসের অন্যতম মালিক রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেটিং সংক্রান্ত অভিযোগ প্রমাণিত হলে তাঁকে সাসপেন্ড করা হবে। এমনকী রয়্যালসের মালিকানায় তাঁর যে শেয়ার আছে হাতছাড়া হবে তাও। গতকাল দিল্লি পুলিস কমিশনার সাংবাদিক সম্মেলনে রাজ কুন্দ্রার বেটিংয়ে জড়িত থাকার কথা সরকারিভাবে ঘোষণা করার পরই রয়্যাল কর্তৃপক্ষ এই বিবৃতি প্রকাশ করে বলে খবর।
অতএব রয়্যালসের গ্যালারিতে বসে শিল্পা শেট্টির মোহিনী হাসির ঝলক, উল্লাস নৃত্য দেখার সৌভাগ্য থেকে বঞ্চিত হতে চলেছে আপামর আইপিএল প্রেমী।

স্বপতি শিল্পা যতই মাঠে নাচানাচি করুন না কেন আসলে রয়্যালসের মালিকানায় তাঁদের ভাগীদারি মাত্র ১১.৭%।

গতকাল থেকে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি টুইটারে লাগাতার সমস্ত অভিযোগ অস্বীকার করে গেছেন। রাজ কুন্দ্রার মোবাইল বাজেয়াপ্ত হওয়ার কথা সংবাদ মাধ্যমে ফাঁস হয়ে যাওয়ার পর থেকে তাঁদের একের পর এক টুইটে এই সমস্ত কিছুর জন্য সংবাদমাধ্যম আর উমেশ গোয়েঙ্কার উপর রীতিমত খড়গহস্ত ছিলেন এই দম্পতি।

আজ কুন্দ্রা টুইট করে জানিয়েছেন `` আমি শ্রী মজিদ মেমনকে আমার আইনজীবী হিসাবে নিযুক্ত করেছি। এই বিষয়ে আমার সমস্ত রকম বক্তব্য মেমন স্যারের মাধ্যমেই জানাব। সত্যি খুব দ্রুত বেরিয়ে আসবে।``







First Published: Friday, June 07, 2013, 19:55


comments powered by Disqus