উত্তরপ্রদেশ এটিএসের সৌজন্যে পাক গুপ্তচরদের চক্র ফাঁস

দেশে পাক গুপ্তচরদের চক্র ফাঁস করল উত্তরপ্রদেশ এটিএস। গতকাল ফৈজাবাদ থেকে পাক গুপ্তচর সংস্থা ISI-এর ২ সন্দেহভাজন এজেন্টকে গ্রেফতার করা হয়েছে। দিন কয়েক আগে, এটিএসের কাছে গোপন সূত্রে খবর আসে রাজ্যে নাশকতার ছক কষছে জঙ্গিরা। অযোধ্যা, বৃন্দাবন, বারাণসী, তাজমহল জঙ্গি টার্গেটে। খবর মিলতেই নড়েচড়ে বসে পুলিস ও গোয়েন্দারা। এরপরই ফৈজাবাদ থেকে আফতাব আলি নামে এক জঙ্গিকে গ্রেফতার করা হয়। এটিএসের দাবি, পাকিস্তানে গিয়ে প্রশিক্ষণ নিয়ে এসেছে আফতাব। আফতাবের ফোন থেকে উদ্ধার হয়েছে একাধিক প্রতিরক্ষা প্রতিষ্ঠানের ফোন নম্বর।

Updated By: May 4, 2017, 10:56 PM IST
উত্তরপ্রদেশ এটিএসের সৌজন্যে পাক গুপ্তচরদের চক্র ফাঁস

ওয়েব ডেস্ক: দেশে পাক গুপ্তচরদের চক্র ফাঁস করল উত্তরপ্রদেশ এটিএস। গতকাল ফৈজাবাদ থেকে পাক গুপ্তচর সংস্থা ISI-এর ২ সন্দেহভাজন এজেন্টকে গ্রেফতার করা হয়েছে। দিন কয়েক আগে, এটিএসের কাছে গোপন সূত্রে খবর আসে রাজ্যে নাশকতার ছক কষছে জঙ্গিরা। অযোধ্যা, বৃন্দাবন, বারাণসী, তাজমহল জঙ্গি টার্গেটে। খবর মিলতেই নড়েচড়ে বসে পুলিস ও গোয়েন্দারা। এরপরই ফৈজাবাদ থেকে আফতাব আলি নামে এক জঙ্গিকে গ্রেফতার করা হয়। এটিএসের দাবি, পাকিস্তানে গিয়ে প্রশিক্ষণ নিয়ে এসেছে আফতাব। আফতাবের ফোন থেকে উদ্ধার হয়েছে একাধিক প্রতিরক্ষা প্রতিষ্ঠানের ফোন নম্বর।

এদিকে, অবশেষে মুখ খুললেন ভারতের সেনা প্রধান বিপিন রাওয়াত। পাক সেনা ও বর্ডার অ্যাকশান টিমের হাতে দুই ভারতীয় জওয়ানের হত্যা এবং শহীদদের দেহ ছিন্নভিন্ন করার ঘটনার প্রেক্ষিতে তিনি আজ বলেন, "আমরা ভবিষ্যত্‍ পরিকল্পনা নিয়ে আগে থেকে আলোচনা করি না। কাজ করার পরে বিশদে সবকিছু জানাই"। অর্থাত্‍ পশ্চিমের প্রতিবেশীর প্রতি তাঁর বার্তা স্পষ্ট। পাকিস্তানের এই 'কৃত কর্মে'র জন্য ভারতীয় বাহিনী যে আক্রমণ হানতে সঙ্কল্পবদ্ধ তাও এদিন জানিয়ে দিয়েছেন জেনারেল বিপিন রাওয়াত। (আরও পড়ুন- নগদের অভাবে কাশ্মীরে পরের পর ব্যাঙ্ক লুঠ জঙ্গিদের)

.