'দায়িত্ব ভাগ করে নিতে চাই', মোদীকে বিয়ে করতে চেয়ে ধরনায় মহিলা

Updated By: Oct 8, 2017, 04:42 PM IST
'দায়িত্ব ভাগ করে নিতে চাই', মোদীকে বিয়ে করতে চেয়ে ধরনায় মহিলা

ওয়েব ডেস্ক : তিনি সজ্ঞানে রয়েছেন। অত্যন্ত সজ্ঞানেই এ কাজ করতে চান তিনি। তাঁর আর্জি মোদীর কানে পৌঁছে দিতে তাই ধরনায় বসেছেন তিনি। প্রধানমন্ত্রী মোদীকে বিয়ে করতে চান জয়পুরের এক মহিলা। আর তাই মাসব্যাপী ধরনায় বসেছেন বছর চল্লিশের সেই মহিলা। কিন্তু প্রধানমন্ত্রীকেই হঠাত্ বিয়ে করতে চান কেন তিনি? উত্তরে তাঁর বক্তব্য খুব সুস্পষ্ট।

তাঁর সাফ বক্তব্য, প্রধানমন্ত্রীর খ্যাতির কোনও লোভ নেই তাঁর। ছোট থেকেই শিখে এসেছেন গুরুজনদের শ্রদ্ধা করতে। তিনি প্রধানমন্ত্রীকে খুব শ্রদ্ধা করেন। সেইসঙ্গে তাঁর সহধর্মিণী হয়ে প্রধানমন্ত্রীর কাজের গুরু দায়িত্ব মোদীর সঙ্গে ভাগ করে নিতে চান তিনি। আর সেকারণেই তাঁকে বিয়ে করতে চান তিনি।

আরও পড়ুন, ধোনিকে বড় ক্রিকেটার বানিয়েছে সৌরভের আত্মত্যাগ : সেওয়াগ

রাজস্থানের জয়পুরের ওম শান্তি শর্মা গত এক মাস ধরে দিল্লির যন্তর মন্তরে ধরনায় বসেছেন। প্রধানমন্ত্রী মোদী এসে তাঁর সঙ্গে দেখা না করা পর্যন্ত, ধরনা চলবে বলে সাফ জানিয়েছেন তিনি। শর্মা বলেন, তাঁকে এমনিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হবে না। তবে প্রধানমন্ত্রী মোদী তাঁর সঙ্গে এসে ঠিক দেখা করবেন বলে বিশ্বাস করেন তিনি।

ওম শান্তি শর্মার ২০ বছরের একটি মেয়ে রয়েছে। সেইসঙ্গে রাজস্থানে তাঁর অনেক জমি, সম্পত্তি, টাকাকড়ি বলে জানিয়েছেন তিনি। শর্মা বলেন, সেই জমিজমা কিছু বেচে প্রধানমন্ত্রী মোদীর জন্য কিছু উপহারও কিনতে চান তিনি। এই একমাস যাবত্ লঙ্গরখানাতেই খাচ্ছেন ওম শান্তি শর্মা। ব্যবহার করছেন পাবলিক টয়লেট। তবু মোদী না আসা পর্যন্ত তিনি ধরনা ছেড়ে উঠবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শর্মা।

আরও পড়ুন, দরকার পড়লে অল্প সময়ের মধ্যে হামলা চালাতে তৈরি: বায়ুসেনা প্রধান

.