বিজেপি নেতা নরেশ আগারওয়ালের মন্তব্যের জবাব দিতে নারাজ জয়া

সম্প্রতি, সমাজবাদী পার্টি থেকে বিজেপিতে যোগ দিয়েই সাংসদ জয় বচ্চনকে নিয়ে কটূ মন্তব্য করেছিলেন নরেশ আগারওয়াল। জয়া বচ্চনকে 'নাচনেওয়ালি' বলে কটাক্ষ করেছিলেন তিনি।  তবে নরেশ আগারওয়ালের করা এধরণের মন্তব্যের জবাব দিতে নারাজ সাংসদ জয়া বচ্চন। 

Updated: Mar 13, 2018, 08:31 PM IST
বিজেপি নেতা নরেশ আগারওয়ালের মন্তব্যের জবাব দিতে নারাজ জয়া

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি, সমাজবাদী পার্টি থেকে বিজেপিতে যোগ দিয়েই সাংসদ জয় বচ্চনকে নিয়ে কটূ মন্তব্য করেছিলেন নরেশ আগারওয়াল। জয়া বচ্চনকে 'নাচনেওয়ালি' বলে কটাক্ষ করেছিলেন তিনি।  তবে নরেশ আগারওয়ালের করা এধরণের মন্তব্যের জবাব দিতে নারাজ সাংসদ জয়া বচ্চন। 

মঙ্গলবার, নরেশ আগারওয়ালের মন্তব্য সম্পর্কে মঙ্গলবার জয়া বচ্চনকে প্রশ্ন করা হলে বিষয়টি এড়িয়ে যান তিনি। স্পষ্ট জানান, ''আমি ভীষণ একগুঁয়ে, আমি এনিয়ে একটা উত্তরও দিতে নারাজ।'' যদিও সুষমা স্বরাজের কাছে ধমক খাওয়ার পরই নিজের মন্তব্য নিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া নরেশ আগারওয়াল। তিনি টুইটে লেখেন ''কাউকে আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না। যদি আমার মন্তব্যে কেউ আঘাত পেয়ে থাকেন তাহলে আমি ক্ষমা চাইছি। ''

প্রসঙ্গত, এক সময় উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের ছায়াসঙ্গী বলেই পরিচিত নরেশ আগরওয়াল। রাজ্যসভাতেও দীর্ধদিন ধরে সমাজবাদী পার্টির হয়ে মনোনিত ছিলেন তিনি। কিন্তু, এবার চিত্রটা সম্পূর্ণ বদলে গেছে। তাঁকে সরিয়ে ওই একই আসন থেকে বলিউডের অভিনেত্রী জয়া বচ্চনকে মনোনিত করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্যসভায় অখিলেশের দল। এরপর থেকেই দলের অন্দরে বিক্ষুব্ধ হয়ে উঠেছিলেন নরেশ।

দলের সঙ্গে ক্রমশ দূরত্ব বেড়ে চলেছিল নরেশের। অবশেষে সোমবার অখিলেশের হাত ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। দল পরিবর্তনের পর সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ''আমার প্রাক্তন দল আমায় নাচনেওয়ালি ও অভিনেত্রীর তুলনা করছে। তাই সেই দল ছেড়ে দিতে বাধ্য হলাম।'' তার এই মন্তব্যকে ঘিরেই দেখা দিয়েছে বিতর্ক। তাঁর মন্তব্যের পরই তাঁকে সতর্ক কেন সুষমা স্বরাজ। 

আরও পড়ুন-  বিজেপিতে যোগ দিয়েই বেলাগাম নরেশ, সাবধান করলেন সুষমা