নির্বাচনের আগে উত্তরপ্রদেশে অভিনব শক্তি প্রদর্শন সমাজবাদী পার্টির!

বিধানসভা নির্বাচনের আগে উত্তরপ্রদেশে অভিনব শক্তি প্রদর্শন সমাজবাদী পার্টির। মুখ্যমন্ত্রীর উদ্বোধনের পর আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে নামল একের পর এক সুখোই থার্টি যুদ্ধবিমান। যা দেখতে ভিড় করেন জনতা। সকলের চোখ আকাশে। অধীর অপেক্ষায় VVIP থেকে আমজনতা। হঠাতই নজরে এল আগুনের গোলা। চোখের পলকে কাছে চলে এলো ভারতীয় বায়ুসেনার একটি সুখোই থার্টি যুদ্ধবিমান। কথা ছিল ল্যান্ডিংয়ের। কিন্তু হল না। চাকা মাটিতে হাল্কা স্পর্শ করে, বাজপাখির মত আকাশে উড়ল সুপারসনিক ফাইটার জেট। আসলে সামনেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। ভোটের দিন ঘোষণা এখনও হয়নি। তার আগে সোমবার আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়ের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী অখীলেশ যাদব। এই রাস্তা খুলে যাওয়ায় সড়ক পথে দিল্লি থেকে লখনউ যাওয়ার সময় প্রায় অর্ধেক হয়ে যাবে। সেই উদ্বোধনেই বিশেষ চমক ছিল যুদ্ধবিমান প্রদর্শনী। অনুষ্ঠানে ছিলেন অখিলেশের বাবা তথা সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়েম সিং যাদব সহ আরও অনেকে।

Updated By: Nov 21, 2016, 08:34 PM IST
নির্বাচনের আগে উত্তরপ্রদেশে অভিনব শক্তি প্রদর্শন সমাজবাদী পার্টির!

ওয়েব ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে উত্তরপ্রদেশে অভিনব শক্তি প্রদর্শন সমাজবাদী পার্টির। মুখ্যমন্ত্রীর উদ্বোধনের পর আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে নামল একের পর এক সুখোই থার্টি যুদ্ধবিমান। যা দেখতে ভিড় করেন জনতা। সকলের চোখ আকাশে। অধীর অপেক্ষায় VVIP থেকে আমজনতা। হঠাতই নজরে এল আগুনের গোলা। চোখের পলকে কাছে চলে এলো ভারতীয় বায়ুসেনার একটি সুখোই থার্টি যুদ্ধবিমান। কথা ছিল ল্যান্ডিংয়ের। কিন্তু হল না। চাকা মাটিতে হাল্কা স্পর্শ করে, বাজপাখির মত আকাশে উড়ল সুপারসনিক ফাইটার জেট। আসলে সামনেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। ভোটের দিন ঘোষণা এখনও হয়নি। তার আগে সোমবার আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়ের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী অখীলেশ যাদব। এই রাস্তা খুলে যাওয়ায় সড়ক পথে দিল্লি থেকে লখনউ যাওয়ার সময় প্রায় অর্ধেক হয়ে যাবে। সেই উদ্বোধনেই বিশেষ চমক ছিল যুদ্ধবিমান প্রদর্শনী। অনুষ্ঠানে ছিলেন অখিলেশের বাবা তথা সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়েম সিং যাদব সহ আরও অনেকে।

আরও পড়ুন নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

প্রথম যুদ্ধ বিমান অবতরণের সময় ফাঁকা রাস্তায় হঠাত ঢুকে পড়েছি একটি কুকুর। পাইলট সেটি দেখতে পেয়ে দুর্ঘটনা এড়াতে সঙ্গে সঙ্গে আবার আকাশে উড়ে যান। যদিও কিছুক্ষণ পরেই এক্সপ্রেসওয়েতে ফের অবতরণ করে প্রথম সুখোই থার্টি। ধুলোয় ভরে যায় গোটা এলাকা। ফলে দ্বিতীয় যুদ্ধবিমান অবতরণে যথেষ্ট সমস্যায় পড়েন পাইলট। ক্রমে অখীলেশের স্বপ্নের রাজপথে পর পর নামল আরও কয়েকটি সুখোই এবং মিরাজ সহ ভারতীয় বায়ুসেনার ৬টি যুদ্ধবিমান। রাজনৈতিক মহলের অনুমান, ভোটের আগে রাজপথে যুদ্ধবিমান নামিয়ে, এভাবেই চমক দিলেন অখিলেশ।

আরও পড়ুন  জানেন ঠিক কবে শেষ হয়ে যাবে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার?

.