বয়সকে শুধু সংখ্যা বলে অবসরে `না` ব্যারেটোর

বয়সকে শুধু সংখ্যা বলে অবসরে `না` ব্যারেটোর

বয়সকে শুধু সংখ্যা বলে অবসরে `না` ব্যারেটোরফুটবল থেকে এখনই অবসর নিচ্ছেন না হোসে রামিরেজ ব্যারেটো। আগামী সেপ্টেম্বরে ৩৭ পা দিচ্ছেন ব্রাজিলীয় স্ট্রাইকার। বয়স নিয়ে অবশ্য মাথা ঘামাতে নারাজ তিনি। শিলিগুড়িতে ব্যারেটো জানিয়েছেন, এখনও খেলা চালিয়ে যেতে চান তিনি।
  
দ্বিতীয় ডিভিসন আই লিগ নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় ফেডারেশনের শোকজের মুখে পড়তে হয়েছে ব্যারেটোকে। তা নিয়ে অবশ্য চিন্তিত নন তিনি। শিলিগুড়ির একটি স্কুলে ফুটবল ট্রেনিং প্রোগাম শুরু করল বেটো-ব্যারেটোর অ্যাকাডেমি। রবিবার শিলিগুড়িতে তারই উদ্বোধন করেন হোসে রামিরেজ ব্যারেটো। 

এদিকে হোসে রামিরেজ ব্যারেটো আর সুব্রত ভট্টাচার্যের মধ্যে বিতর্ক চলছেই। ব্রাজিলীয় স্ট্রাইকারের বিরুদ্ধে ম্যাচ ছাড়ার অনুরোধের অভিযোগ করায় সুব্রত ভট্টাচার্যকে আইনি নোটিস পাঠিয়েছিলেন ব্যারেটোর আইনজীবি।

এক সপ্তাহের মধ্যে ক্ষমা না চাইলে মানহানির মামলা করা হবে বলে জানানো হয়েছে ওই চিঠিতে। এর পরিপ্রেক্ষিতে সুব্রত ভট্টাচার্য পরিষ্কার জানিয়েছেন, তিনি ক্ষমা চাইবেন না। ব্যারেটো আইনের পথে গেলে, তিনিও সেই পথেই যাবেন বলে জানান সাদার্ন কোচ। ব্যারেটোর পাঠানো আইনি নোটিশ এখনও হাতে পাননি বলে জানিয়েছেন সুব্রত। 

First Published: Sunday, May 05, 2013, 18:34


comments powered by Disqus