জামিন আবেদন খারিজ, এখনও পলাতক কান্ডা

হরিয়ানার প্রাক্তন মন্ত্রী গোপাল কান্ডার আগাম জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লির এক আদালত। কান্ডা গত কয়েকদিন ধরে পলাতক। আগামী তিনদিন ছুটি থাকার কারণে, সোমবারের আগে কান্ডার পক্ষে হাইকোর্টে আপিল করা সম্ভব নয়।

Updated: Aug 9, 2012, 08:32 PM IST

হরিয়ানার প্রাক্তন মন্ত্রী গোপাল কান্ডার আগাম জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লির এক আদালত। কান্ডা গত কয়েকদিন ধরে পলাতক। আগামী তিনদিন ছুটি থাকার কারণে, সোমবারের আগে কান্ডার পক্ষে হাইকোর্টে আপিল করা সম্ভব নয়। তাঁর সহযোগী অরুণা চাড্ডাকে পুলিস গ্রেফতার করার পরেই গোপাল কান্ডা আগাম জামিনের আবেদন করেন।
গত রবিবার এমডিএলআর এয়ারলাইন্সের বিমানসেবিকা গীতিকা শর্মা দিল্লির অশোক বিহারে নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন। সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য হরিয়ানার স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা এমডিএলআর বিমানসংস্থার মালিক গোপাল কান্ডাকে দায়ী করেছিলেন তিনি। অভিযোগ ওঠে মানসিক নির্যাতনের। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে কান্ডার ওপর হরিয়ানা মন্ত্রিসভা থেকে ইস্তফা দেওয়ার জন্য চাপ বাড়ছিল। স্বরাষ্ট্র দফতর ছাড়া নগরোন্নয়ন এবং শিল্প-বাণিজ্য দফতরের প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন তিনি। অবশেষে রবিবার রাতে নিজের ইস্তফাপত্র মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দেন কান্ডা।