কেন্দ্রীয় রেলমন্ত্রীকে শ্বশুর বলে দাবি কর্নাটকি অভিনেত্রীর, অস্বীকার করলেন সদানন্দ গৌড়া

জোড়া বিতর্কে নাজেহাল কেন্দ্রীয় সরকার। রাজনাথ সিংয়ের পর আর এক কেন্দ্রীয় মন্ত্রীর নাম জড়াল বিতর্কে। কেন্দ্রীয় রেলমন্ত্রী, সদানন্দ গৌড়াকে নিজের শ্বশুর বলে দাবি করলেন এক কর্নাটকি অভিনেত্রী। মাইথেরিয়া নামের ওই অভিনেত্রী মন্ত্রীর পরিবারকে আবেদন করেছেন তাঁকে ছেলের বউ হিসাবে মেনে নেওয়ার।  

Updated By: Aug 28, 2014, 10:50 AM IST
কেন্দ্রীয় রেলমন্ত্রীকে শ্বশুর বলে দাবি কর্নাটকি অভিনেত্রীর, অস্বীকার করলেন সদানন্দ গৌড়া

বেঙ্গালুরু: জোড়া বিতর্কে নাজেহাল কেন্দ্রীয় সরকার। রাজনাথ সিংয়ের পর আর এক কেন্দ্রীয় মন্ত্রীর নাম জড়াল বিতর্কে। কেন্দ্রীয় রেলমন্ত্রী, সদানন্দ গৌড়াকে নিজের শ্বশুর বলে দাবি করলেন এক কর্নাটকি অভিনেত্রী। মাইথেরিয়া নামের ওই অভিনেত্রী মন্ত্রীর পরিবারকে আবেদন করেছেন তাঁকে ছেলের বউ হিসাবে মেনে নেওয়ার।  

মাইথেরিয়ার পরিবারের তরফ থেকে জানানো হয়েছে চলতি বছরের ৮ মে থেকে সদানন্দ পুত্র কার্তিকের সঙ্গে মাইথেরিয়ার পরিচয়। তখন থেকেই তাদের মধ্যে খুব ভাল বন্ধুত্ব হয়ে যায়। ৫ জুন তারা বিয়ে করে।

মাইথেরিয়া একটি কান্নাড টেলিভিশন চ্যানেলকে দেওয়া স্বাক্ষাত্‍কারে  বলেন, বিয়ের পর কার্তিক গৌড়া তাঁকে বুঝিয়েছিলেন যে পরিবারের সঙ্গে কথা বলার পর তাঁদের বিয়েটা সকলকে জানাবেন। রেলমন্ত্রীর পুত্রের কথায় আশ্বস্ত হয়েছিলেন ওই অভিনেত্রী।

কিন্তু কিছুদিন আগেই তিনি খবর পান ফের বিয়ে করতে চলেছেন কার্তিক। এর পরেই তিনি পুলিসের কাছে কার্তিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

বেঙ্গালুরুর পুলিস কমিশনার এম এন রেড্ডি জানিয়েছেন, অভিযোগ দায়ের হয়েছে। তবে ওই মহিলার যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন কার্তিক গৌড়া। রেলমন্ত্রীও দাবি করেছেন, গোটা ঘটনাই পরিকল্পিত ষড়যন্ত্র।

.