কেবিসি ২০১২, কাউন্টডাউন শুরু

কেবিসি ২০১২, কাউন্টডাউন শুরু

কেবিসি ২০১২, কাউন্টডাউন শুরু"আদাব, আদর, অভিনন্দন, আভার"। রাত ৯টা বাজলেই আরও একবার টেলিভিশনের পর্দায় গুরুগম্ভীর স্বরে ধ্বনিত হবে শব্দগুলি। কোট, টাই সুবেশিত দীর্ঘাঙ্গি মনুষটি অভ্যর্থনা জানাবেন দেশবাসীকে। আর সেই অমোঘ আকর্ষণে টেলিভিশনের সামনে সপরিবারে বসে পড়বেন লক্ষ লক্ষ ভারতবাসী। বিগ বি-র ব্যক্তিত্বে অভিভূত হওয়ার পাশাপাশিই চলবে জ্ঞান বৃদ্ধির পালা। আজ থেকেই শুরু হতে চলেছে কেবিসি ২০১২ অর্থাত্ কৌন বনেগা ক্রোড়পতি সিজন ৬।

"না রূপ কাম আতা হ্যায়, না ঝুট কাম আতা হ্যায়/না জাতি কাম আতা হ্যায়, না বাপ কা নাম কাম আতা হ্যায়/সির্ফ জ্ঞান হি আপকো আপকা হক দিলাতা হ্যায়"। অমিতাভ বচ্চনের কন্ঠে এই সায়েরী দিয়েই শুরু হবে কেবিসি সিজন ৬-এর প্রথম পর্ব। সেইসঙ্গেই, এই প্রথম কেবিসি-র মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে স্বয়ং বিগ বিকে। সেলিম সুলেমান জুটির কম্পোজিশনে `একলা চলো রে` গানের সঙ্গে পারফর্ম করবেন তিনি। ৪ ইন্ডিয়ান আইডল প্রতিযোগী- বিপুল, অমিত, দেবেন্দ্র এবং পূরবীর গানের তালে পা মেলাবেন তিনি। তবে শুধু নাচেই থেমে থাকবেন না ৭০ ছুঁই ছুঁই সুপারস্টার। বিখ্যাত গানের দল সিমলা চেম্বার কয়্যার-এর `কেবিসি ২০১২` নিয়ে স্পেশ্যাল কম্পোজিশনের সঙ্গে গলাও মেলাবেন তিনি। এখানেই শেষ নয়। রয়েছে কোরিওগ্রাফার রেমো ডি`সুজার ইউভি অ্যাক্ট পারফরম্যান্সও।

জাঁকজমকপূর্ণ উদ্বোধনের পরই এই সিজনের প্রথম `ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট`-এর প্রশ্ন রাখবেন বিগ বি। আর তারপরই হটসিটে বসবেন এই সিজনের ফার্স্ট লাকি কনটেস্ট্যান্ট অমৃতসরের কনোয়ার সিং। `আপকি বাত আপতি সাথ` একটি ভিডিওর মাধ্যমে নিজের পরিচয় দেবেন কনোয়ার। দর্শকদের সঙ্গে পরিচয় করানো হবে কেবিসি ২০১২-র বিশেষ আকর্ষণ `সুই মুই`কে। বিগ বি-র কথা অনুযায়ী `ঘড়িয়াল বাবু` এবং `শ্রীমতি টিক টিকি`-র `পরিণাম` এই সুই মুই।







First Published: Friday, September 07, 2012, 20:04


comments powered by Disqus