নেপালে বিমান দুর্ঘটনায় মৃত ২৩

সকাল ৮টা ১০ থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না 'টুইন অটা'র প্লেনটার। শেষ ৮টা ১০-এ পোখরা বিমানবন্দরের সঙ্গে পাইলট যোগাযোগ করতে পেরেছিলেন। আর তারপরেই ঘটল দুর্ঘটনাটা। কাঠমাণ্ডুর কাছে একটা জঙ্গলে ভেঙে পড়ে বিমানটি। দুর্ঘটনায় মারা গিয়েছেন ২৩ জন যাত্রী। তাঁদের মধ্যে ছিলেন দুজন বিদেশিও।

Updated By: Feb 24, 2016, 08:05 PM IST
নেপালে বিমান দুর্ঘটনায় মৃত ২৩

ওয়েব ডেস্ক: সকাল ৮টা ১০ থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না 'টুইন অটা'র প্লেনটার। শেষ ৮টা ১০-এ পোখরা বিমানবন্দরের সঙ্গে পাইলট যোগাযোগ করতে পেরেছিলেন। আর তারপরেই ঘটল দুর্ঘটনাটা। কাঠমাণ্ডুর কাছে একটা জঙ্গলে ভেঙে পড়ে বিমানটি। দুর্ঘটনায় মারা গিয়েছেন ২৩ জন যাত্রী। তাঁদের মধ্যে ছিলেন দুজন বিদেশিও।

সূত্র মারফত জানা গিয়েছে, বিমানটি ভেঙে পড়ার সময় টুকরো টুকরো হয়ে যায়। সঙ্গে সঙ্গে আগুনও লেগে যায়। বিমানের মধ্যে যাঁরা ছিলেন, তাঁরা সবাই মারা গিয়েছেন। আগুনে ঝলসে তাঁদের চেহারা এতটাই বিকৃত হয়ে গিয়েছে যে শনাক্তও করা সম্ভব হচ্ছে না। ২৩জন যাত্রী মারা গিয়েছেন। তাঁদের মধ্যে ২টি শিশু ও ২জন বিদেশিও ছিলেন। বিমানটি নিখোঁজ হওয়ার সঙ্গে সঙ্গে ৩টি হেলিকপ্টার পাঠানো হয়। কিন্তু আবহাওয়া খারাপ থাকার জন্য হেলিকপ্টার পৌঁছানোর আগেই দুর্ঘটনা ঘটে যায়।

.