এবার সনিয়া গান্ধীর নাম জড়ালেন ললিত মোদী

ললিতকাণ্ডে একই দিনে অস্বস্তি বাড়ল কেন্দ্রীয় রাজনীতির যুযুধান দুই দলের। টুইট বোমা ফাটিয়ে কংগ্রেসকে ফের অস্বস্তিতে ফেলেছেন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান। নাম জড়িয়েছে খোদ সোনিয়া গান্ধীর। আর ললিতের সংস্থায় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের স্বামীকে ডিরেক্টর পদ প্রস্তাবের খবর সামনে আসায় নতুন করে অস্বস্তি বেড়েছে কেন্দ্রের ক্ষমতাসীন দলের।

Updated By: Jul 1, 2015, 06:33 PM IST

ওয়েব ডেস্ক: ললিতকাণ্ডে একই দিনে অস্বস্তি বাড়ল কেন্দ্রীয় রাজনীতির যুযুধান দুই দলের। টুইট বোমা ফাটিয়ে কংগ্রেসকে ফের অস্বস্তিতে ফেলেছেন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান। নাম জড়িয়েছে খোদ সোনিয়া গান্ধীর। আর ললিতের সংস্থায় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের স্বামীকে ডিরেক্টর পদ প্রস্তাবের খবর সামনে আসায় নতুন করে অস্বস্তি বেড়েছে কেন্দ্রের ক্ষমতাসীন দলের।

ফের টুইট বোমা ললিত মোদীর। ভায়া বরুণ নিশানায় এবার টার্গেট সোনিয়া গান্ধী। তাঁর বাড়িতে এসে সুলতানপুরের সাংসদ বরুণ সব ঝামেলা মিটিয়ে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। টুইটে দাবি ললিতের। আন্টির  সঙ্গে কথা বলে ঝামেলা মিটিয়ে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বরুণ। কথা বলতে বলেছিলেন, ইটালিতে আন্টির বোনের সঙ্গে। আন্টির বোন ৬০ লক্ষ ডলার বা ৩৭০ কোটি টাকা দাবি করেছিলেন। আন্টি বলতে বরুণ যে সোনিয়া গান্ধীকে বুঝিয়েছেন, টুইটে তা স্পষ্ট করেছেন ললিত । প্রাক্তন আইপিএল চেয়ারম্যানের এই নতুন টুইট বোমায় ফের অস্বস্তিতে কংগ্রেস।

তিন বছর আগে ললিত মোদীর সঙ্গে সাক্ষাতের কথা স্বীকার করেছেন বরুণ। তবে তা নেহাতই ঘটনাচক্রে সাক্ষাত্ বলেও দাবি তাঁর।  কোনওরকম বোঝাপড়ার কথা যদিও  অস্বীকার করেছেন।

একই দিনে ললিতকাণ্ডে অস্বস্তি বেড়েছে বিজেপিরও। বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের স্বামী স্বরাজ কৌশলকে নিজের সংস্থা ইন্দোফিলে বিকল্প ডিরেক্টরের পদে বসতে  প্রস্তাব দিয়েছিলেন ললিত মোদী। নিজে দেশের বাইরে। তাই সংস্থায় কর্তৃত্ব ধরে রাখতে দীর্ঘদিনের আইনজীবীর ওপর ভরসা করতে চেয়েছিলেন। স্বরাজ কৌশল যদিও প্রস্তাব ফেরান। এই খবর প্রকাশ্যে আসায় ললিত-সুষমা অনৈতিক নৈকট্যের অভিযোগে সরব হয়েছে বিরোধীরা।

ললিতগেটে বিজেপিকে আক্রমণ জারি রেখেছে বিরোধীরা। প্রধানমন্ত্রী মৌন যোগা করছেন বলে অভিযোগ তাঁদের।

.