লতা মঙ্গেসকরের ভারত রত্ন কংগ্রেসের দাদুর সম্পত্তি নয়, কটাক্ষ শিবসেনার

Last Updated: Wednesday, November 13, 2013 - 12:53

নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী হিসাবে সমর্থন জানানোর পর লতা মঙ্গেসকরকে নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। গত সোমবার কংগ্রেসের জনার্ধন চান্দুরকার নামের বিধায়ক তথা শীর্ষ স্তরের নেতা বলেছিলেন, " যে সব শিল্পী মোদীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে সমর্থন করছেন তাদের উচিত পদ্ম পুরস্কার ত্যাগ করা, তা না হলে কেন্দ্র সরকারের উচিত মোদীর সমর্থনকারীদের পদ্ম পুরস্কার কেড়ে নেওয়ার।" এরপরই স্বাভাবিকভাবেই গর্জে ওঠে বিজেপি-শিবসেনা।
কংগ্রেসের বিধায়কের এ হেন পদ্ম পুরস্কার কেড়ে নেওয়া প্রসঙ্গে শিবসেনা সাংসদ তথা শীর্ষ স্থানীয় নেতা সঞ্জয় রাউত বলেন, " পদ্ম পুরস্কার কংগ্রেস বা চান্দুরকারের ঠাকুরদার সম্পত্তি নয় যে লতা মঙ্গেসকরের কাছ থেকে কেড়ে নেবে। কংগ্রেস বা চান্দুলকরের যদি লতা জির গান পছন্দ না হয় তাহলে শুনতে হবে না, কিন্তু এভাবে তাঁকে যেন অপমান না করা হয়।"চান্দুরকারের এ হেন বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ জানিয়ে বিজেপি বলছে, এটা অপরিণত মন্তব্য।
ক দিন আগেই লতা দীনানাথ মঙ্গেসকরের নামে একটি হাসপাতাল উদ্বোধনে মোদী প্রশংসার সুর শোনা যায় লতার গলায়। ৮৪ বছরের সংগীত শিল্পী বলেন, "নরেন্দ্র মোদী আমরা ভাইয়ের মতো। আমরা সবাই চাই তিনি প্রধানমন্ত্রী হোন। দীপাবলিতে প্রার্থণা করি এই ইচ্ছা যেন বাস্তব হয়।" সঙ্গে সুর সম্রাজ্ঞী বলেছিলেন, মোদী প্রধানমন্ত্রী হলে তিনি খুশিই হবেন। আশা করছেন মোদীই প্রধানমন্ত্রী হোন। মোদী প্রত্যুত্তরে জানিয়ে ছিলেন, আমার প্রিয় লতা দিদির শুভেচ্ছা ও চিঠি আমি পেয়েছি। এটা আমার জীবনে একটা বড় উপহার।



First Published: Wednesday, November 13, 2013 - 12:53


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja