সচিনকে নিয়ে সমালোচনা ঝড়, তবে পাশে বোর্ড

সচিনকে নিয়ে সমালোচনার ঝড়, তবে পাশে বোর্ড

সচিনকে নিয়ে সমালোচনার ঝড়, তবে পাশে বোর্ডমুম্বইতে ইংল্যান্ডের কাছে ভারতের শোচনীয় হারের পর হতাশ কীর্তি আজাদ। স্পিন সহায়ক পিচেও জিততে না পারায় ধোনিদের সমালোচনা করেছেন প্রাক্তন ভারতীয় এই ক্রিকেটার। এছাড়া সচিনের পারফরম্যান্স নিয়ে ইতিমধ্যেই পরোক্ষ ভাবে সমালোচনা করেছেন সুনীল গাভাসকর। সচিনের সঙ্গে নির্বাচকদের কথা বলার পরামর্শ দিয়েছেন তিনি। গাভাসকরেরই পথে হেঁটে সচিনের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন কীর্তি আজাদও।  

সচিনের পারফরম্যান্স নিয়ে সমালোচনায় ভারতের প্রাক্তন ক্রিকেটাররা। সুনীল গাভাসকরের পর কীর্তি আজাদও পরোক্ষ ভাবে সচিনের দলে থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন। কিন্তু এত সমালোচনার মধ্যে বোর্ড কিন্তু সচিনেরই পাশে দাঁড়াচ্ছে। মুম্বইতে ইংল্যান্ডের কাছে ভারতের শোচনীয় হারের পর হতাশ কীর্তি আজাদ। স্পিন সহায়ক পিচেও জিততে না পারায় ধোনিদের সমালোচনা করেছেন প্রাক্তন ভারতীয় এই ক্রিকেটার।
চার দিক থেকে সচিনের এত সমালোচনা হলেও ভারতীয় বোর্ড কিন্তু সচিনেরই পাশে। বোর্ডের সহসভাপতি রাজীব শুক্লা জানিয়েছেন অবসর নিয়ে সচিনকে কারও পরামর্শ দেওয়ার প্রয়োজন নেই। মুম্বই টেস্টের শোচনীয় ব্যর্থতা নিয়ে দলের মধ্যে পর্যালোচনা হবে বলে দাবি করেছেন রাজীব শুক্লা।





First Published: Tuesday, November 27, 2012, 18:22


comments powered by Disqus