প্রশ্নের মুখে মুন্না ভাইয়ের প্যারোলে মুক্তি, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী সঞ্জয় দত্তের মুক্তির নির্দেশকে খতিয়ে দেখতে বললেন

Last Updated: Saturday, December 7, 2013 - 16:55

স্ত্রী মান্যতার `অসুস্থ`তার কারণে বলিউড তারকা সঞ্জয় দত্তের এক মাসের প্যারোলে মুক্তি নিয়ে বিতর্ক শুরু হয়ে গেল। আজ জেলের বাইরে রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার সদস্যরা বিক্ষোভ দেখান। গত সপ্তাহে একটি ছবির প্রেমিয়ারে মান্যতার উপস্থিতির ছবি প্রকাশ্যে আসার পর এই নিয়ে বিতর্ক বৃদ্ধি পায়। স্ত্রীর ভুয়ো অসুস্থতার দোহাই দিয়ে সঞ্জয় দত্ত নিজের যোগাযোগের অপব্যবহার করে প্যারোলে মুক্ত পেয়েছেন বলেও অভিযোগ করা হচ্ছে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী আর আর পাতিল জানিয়েছেন মুন্না ভাইয়ের প্যারোলে মুক্তির নির্দেশকে খতিয়ে দেখা হবে। রাজ্য বিধানসভা এই বিষয়টির দায়িত্ব নেবে।

এর আগে অক্টোবরে প্রথমে ১৪ দিনের প্যারোলে মুক্তি পান। পরে তাঁর অসুস্থতার কারণে এই সময়সীমা আরও দু`সপ্তাহের জন্য বৃদ্ধি করা হয়। একমাসের মধ্যেই ফের স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে প্যারোলে মুক্তির আবেদন করেন সঞ্জয় দত্ত। এর সঙ্গে জানান তাঁর মেয়ে ত্রিশলাও অসুস্থ।

চলতি বছরের মার্চ মাসে ১৯৯৩ সালের বম্বে বিস্ফোরণের সঙ্গে জড়িত থাকার অপরাধে সুপ্রিমকোর্ট মুন্না ভাইকে পাঁচ বছরের কারাবাসের সাজা শোনায়। যার মধ্যে ১৮ মাস সাজা ইতিমধ্যেই কাটিয়ে ফেলেছেন।



First Published: Saturday, December 7, 2013 - 16:55


comments powered by Disqus