সেনা ফাঁসে নাজেহাল বিজেপিকে চাপে ফেলতে ময়দানে মমতা

সেনা ফাঁসে নাজেহাল বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক ব্যারিকেড গড়ার ইন্ধনকে আরও উস্কে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন সেনা কর্মীর আত্মহত্যা থেকে ভোপালকাণ্ড, দুই ইস্যুতেই নাজেহাল বিজেপি। জওয়ানের আত্মহত্যা ও ভোপালকাণ্ডকে সামনে রেখেই কি লোকসভা ভোটের সলতে পাকানো শুরু হয়ে গেল? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে। গতকাল সেনা জওয়ানের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক হন রাহুল গান্ধী ও অরবিন্দ কেজরিওয়াল। রাহুল আর কেজরির সমর্থনে গতকাল বিজেপিকে তুলোধোনাও করেন তিনি।

Updated By: Nov 3, 2016, 10:57 AM IST
সেনা ফাঁসে নাজেহাল বিজেপিকে চাপে ফেলতে ময়দানে মমতা

ওয়েব ডেস্ক: সেনা ফাঁসে নাজেহাল বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক ব্যারিকেড গড়ার ইন্ধনকে আরও উস্কে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন সেনা কর্মীর আত্মহত্যা থেকে ভোপালকাণ্ড, দুই ইস্যুতেই নাজেহাল বিজেপি। জওয়ানের আত্মহত্যা ও ভোপালকাণ্ডকে সামনে রেখেই কি লোকসভা ভোটের সলতে পাকানো শুরু হয়ে গেল? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে। গতকাল সেনা জওয়ানের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক হন রাহুল গান্ধী ও অরবিন্দ কেজরিওয়াল। রাহুল আর কেজরির সমর্থনে গতকাল বিজেপিকে তুলোধোনাও করেন তিনি।

আরও পড়ুন- আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মীর বাড়িতে তৃণমূলের ডেরেক

ডেরেক ও ব্রায়ানকে পাঠিয়ে দেন দিল্লিতে।  তবে কি সেনা অস্ত্রেই মোদীর গড়ে ধাক্কা দিতে চান মমতা? নয়া সমীকরণের কি ইঙ্গিত মিলছে?  কারণ, কিছুদিন আগেই তৃণমূলের নীতি নির্ধারণ কমিটির বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, বিজেপিই প্রধান শত্রু। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তোলেন তিনি। এরপর দিল্লিতে ডেরেকের উপস্থিতি বিজেপি বিরোধী মহাজোটের ইঙ্গিত? সে ক্ষেত্রে কংগ্রেসকেও কি পাশে পেতে চাইছে তৃণমূল? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন- "আমাকে নগ্ন করে নাচানো হয়েছিল!"

.