`হলদিয়ায় কিছু হয়নি`, শুভেন্দুদের ইন্ধন মুখ্যমন্ত্রীর

`হলদিয়ায় কিছু হয়নি`, শুভেন্দুদের ইন্ধন মুখ্যমন্ত্রীর

`হলদিয়ায় কিছু হয়নি`, শুভেন্দুদের ইন্ধন মুখ্যমন্ত্রীর তৃণমূলি `গুণ্ডারাজের` বাড়বারন্তে হলদিয়া থেকে ব্যবসা গোটানোর উপক্রম আন্তর্জাতিক পণ্য খালাস সংস্থা এবিজির। হাজারো প্রশাসনিক পদক্ষেপ সত্ত্বেও নিয়ন্ত্রণ করা যাচ্ছে না দুষ্কৃতীদের। তৃণমূলি দলতন্ত্রের কথা প্রকাশ্যে বলতে ছাড়ছেন না স্থানীয় তৃণমূলের একাংশ। কিন্তু হলদিয়া জট নিয়ে `বিস্ফোরক` মন্তব্য খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়।

`হলদিয়ায় কিছুই হয়নি`। এমনকী, সংবাদমাধ্যমের একাংশ হলদিয়ার ঘটনা অতিরঞ্জিত করে পরিবেশন করছে। মঙ্গলবার মহাকরণে সাংবাদিকদের সামনে এমনই অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে এইমুহুর্তে এবিজি রাজ্য ছেড়ে চলে যাচ্ছে, এমনটাও মানতে চাননি মমতা। এবিজি-র রাজ্য থেকে চলে যাওয়ার কোনও খবর সরকারের কাছে নেই বলে দাবি করেন তিনি।

রাজ্যের পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদল নিয়েও মুখ খোলেন তিনি। বর্তমানে দ্বিতীয় ইউপিএ সরকারের সংখ্যাগরিষ্ঠতা নেই বলে দাবি করেছেন তৃণমূল নেত্রী। আর সেকারণেই এই রদবদল। কেন্দ্রীয় মন্ত্রিসভায় যাঁদের মন্ত্রী করা হয়েছে, তাঁদের কোনও মূল্যই নেই বলে মনে করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে, অবিলম্বে সাধারণ নির্বাচনেরও দাবি জানান তিনি।

First Published: Tuesday, October 30, 2012, 21:13


comments powered by Disqus