একগুচ্ছ দাবি নিয়ে আজ মোদী সাক্ষাতে মমতা

কর মকুব সহ একগুচ্ছ দাবি নিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল সন্ধ্যায় সপার্ষদ তিনি দিল্লি গিয়েছেন। যদিও বামেদের কটাক্ষ, সিবিআই নাগপাশ থেকে বেরোতে মরিয়া তৃণমূল প্রধানমন্ত্রীর শরণাপন্ন।  

Updated By: Mar 9, 2015, 09:46 AM IST
একগুচ্ছ দাবি নিয়ে আজ মোদী সাক্ষাতে মমতা

ব্যুরো: কর মকুব সহ একগুচ্ছ দাবি নিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল সন্ধ্যায় সপার্ষদ তিনি দিল্লি গিয়েছেন। যদিও বামেদের কটাক্ষ, সিবিআই নাগপাশ থেকে বেরোতে মরিয়া তৃণমূল প্রধানমন্ত্রীর শরণাপন্ন।  

প্রায় ন মাস প্রধানমন্ত্রীর চেয়ারে  নরেন্দ্র মোদী। কিন্তু একেবারের জন্যও তাঁর সঙ্গে দেখা করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীদের বৈঠকে পাঠিয়ে দিয়েছেন রাজ্যের অর্থমন্ত্রীকে। এবার তিনি  নিজেই দেখা করতে গেলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। কর মকুব সহ একগুচ্ছ দাবি দাওয়া নিয়ে। আজ দুপুরে দলের চৌত্রিশ জন সাংসদকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। সঙ্গে থাকবেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র এবং মুখ্যসচিব সঞ্জয় মিত্র।

তবে প্রধামন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাতকে কটাক্ষ করেছে বামেরা।

বিকেলে দলের সাংসদদের চা চক্রে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইউপিএ আমলেও বহুবার রাজ্যের দাবি দাওয়া নিয়ে কেন্দ্রের দ্বারস্থ হয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু সুরাহা হয়নি। এবার কি দাবি আদায় করতে পারবেন মমতা বন্দ্যোপাধ্যায়? তার দিকেই তাকিয়ে অনেকেই।

 

.