ট্রেনে তরুণীকে দেখে যুবকের হস্তমৈথুন! রেলমন্ত্রীর নির্দেশে গ্রেফতার...

২২ বছরের এক তরুণীকে ট্রেনে যৌন হেনস্থা করা ও ধর্ষণ করে খুন করার হুমকি দেওয়ার অভিযোগে মুম্বই রেল পুলিস গ্রফতার করল এক যুবককে। ওই তরুণীর ফেসবুক পোস্ট দেখে গোটা ঘটনাটি নিয়ে তদন্তের নির্দেশ দেন রেলমন্ত্রী সুরেশ প্রভূ।

Updated By: Jul 13, 2017, 03:47 PM IST
ট্রেনে তরুণীকে দেখে যুবকের হস্তমৈথুন! রেলমন্ত্রীর নির্দেশে গ্রেফতার...

ওয়েব ডেস্ক : ২২ বছরের এক তরুণীকে ট্রেনে যৌন হেনস্থা করা ও ধর্ষণ করে খুন করার হুমকি দেওয়ার অভিযোগে মুম্বই রেল পুলিস গ্রফতার করল এক যুবককে। ওই তরুণীর ফেসবুক পোস্ট দেখে গোটা ঘটনাটি নিয়ে তদন্তের নির্দেশ দেন রেলমন্ত্রী সুরেশ প্রভূ।

ঘটনাটি গত ১৫ জুনের। ওই তরুণীর ফেসবুক পোস্ট থেকে জানা যায় ১৫ জুন বেঙ্গালুরু থেকে একটি লোকাল ট্রেনে মুম্বই ফিরছিলেন তিনি। মহিলা কামরায় ছিলেন তিনি। ওই কামরাটির মাঝখানে একটি রেলিং দিয়ে প্রতিবন্ধীদের জন্য আসন সংরক্ষণ করা ছিল। সেই প্রতিবন্ধী সিটেই বসে ছিল অভিযুক্ত যুবক।

আরও পড়ুন- অনলাইন ট্রান্সফারে একধাক্কায় চার্জ কমছে ৭৫%, SBI গ্রাহকদের জন্য সুখবর

তরুণীর অভিযোগ, ট্রেনটি ছাড়ার সময় ওই মহিলা কামরায় মাত্র ৬ জন যাত্রী ছিলেন। অপরদিকে অভিযুক্ত যুবককে প্রথমে দেখা যায় প্রতিবন্ধী সিটে বলে জানিয়েছেন তরুণী। কিছু সময় পর থেকেই অদ্ভূত আচরণ শুরু করে দেয় সে। ওই তরুণী ও আরও এর মহিলা যাত্রীকে সামনে এসে তাদের সামনে হস্তমৈথুন শুরু করে দেয় যুবক। শুধু তাই নয় তাঁকে ধর্ষণ করে খুন করার হুমকি দেওয়ারও অভিযোগ রয়েছে যুবকের বিরুদ্ধে। ওই দৃশ্য দেখে রেল পুলিসের হেল্পলাইনে ফোন করেন তরুণী। কিন্তু অভিযোগ, তাঁর কথার টিপন্নি করে হাসতে হাসতে ফোন রেখে দেন ফোনের অপর প্রান্তে থাকা পুলিস আধিকারিক।

উপায় না দেখে ওই দিনই ফেসবুকে গোটা ঘটনাটি পোস্ট করেন তিনি। অবশেষে তা নজরে আসে রেলমন্ত্রীর। তাঁর নির্দেশেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

.