বিহারের মুখ্যমন্ত্রীকে প্রাণনাশের হুমকি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নিরাপত্তা রক্ষী-সহ নীতীশ কুমারকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি। গ্রেফতার এক যুবক।

Updated: Jan 13, 2018, 02:30 PM IST
বিহারের মুখ্যমন্ত্রীকে প্রাণনাশের হুমকি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ওয়েব ডেস্ক: বিহারের মুখ্যমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে গ্রেফতার এক যুবক। পটনার পুলিস সুপার মানু মহারাজ জানিয়েছেন, পটনার ফাতুয়া থেকে প্রমোদ কুমার ওরফে পোয়ামা নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ওদিকে, নীতীশ কুমারের কনভয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় আরজেডি জড়িত বলে অভিযোগ বিজেপির।  

পটনা পুলিস সূত্রে খবর, নিরাপত্তা রক্ষী-সহ নীতীশ কুমারকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন প্রমোদ কুমার। সেই ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।  এরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। প্রমোদকে জেরা করে পুলিস জানতে পেরেছে, নীতীশের সিদ্ধান্তে তাঁর ব্যবসায় লোকসান হয়েছে। সেই ক্ষোভ থেকে মুখ্যমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন তিনি।   

আরও পড়ুন- সমাজকে ভাঙার চেষ্টা চলছে, কড়া জবাব দিচ্ছেন যুবকরা: প্রধানমন্ত্রী

শুক্রবার বক্সার জেলায় একটি সরকারি কর্মসূচিতে যাওয়ার পথে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। বক্সারের নন্দন গ্রামে তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়া হয়। হামলায় মুখ্যমন্ত্রীর গাড়ির কাঁচ ভাঙে। নীতীশ কুমার রক্ষা পেলেও আহত হন তাঁর দুই নিরাপত্তারক্ষী। আরজেডি নেতা তেজস্বী যাদবের খোঁচা, কেন তাঁকে এমন অবস্থার মুখোমুখি হতে হচ্ছে, তা নিয়ে আত্মমন্থন করা উচিত মুখ্যমন্ত্রীর। তবে গোটা ঘটনায় আরজেডির পূর্ব পরিকল্পনা দেখছে বিজেপি ও জেডিইউ। তাঁর অভিযোগ, আদর্শ ছেড়ে  হিংসার পথে নেমে এসেছে আরজেডি।