পাঁচিল টপকে বিমানঘাঁটিতে ঢোকার চেষ্টা, যুবকের পায়ে গুলি নিরাপত্তারক্ষীদের

মঙ্গলবার রাত ৯টা নাগাদ পাঁচিল টপকে বিমানঘাঁটিতে ঢোকার চেষ্টা করছিলেন যুবক। ওই যুবককে চিত্কার করে সতর্ক করা হলেও নিরস্ত হয়নি সে।

Updated By: Nov 15, 2017, 11:40 AM IST
পাঁচিল টপকে বিমানঘাঁটিতে ঢোকার চেষ্টা, যুবকের পায়ে গুলি নিরাপত্তারক্ষীদের

নিজস্ব প্রতিবেদন:  গাজিয়াবাদের হিন্ডন বিমানঘাঁটিতে অনুপ্রবেশ রুখতে গুলি চালালেন নিরাপত্তারক্ষীরা। গুলি লেগেছে এক যুবকের পায়ে।

সেনা সূত্রের খবর, মঙ্গলবার রাত ৯টা নাগাদ পাঁচিল টপকে বিমানঘাঁটিতে ঢোকার চেষ্টা করছিলেন যুবক। ওই যুবককে চিত্কার করে সতর্ক করা হলেও নিরস্ত হয়নি সে। এক পরই সন্দেহভাজনকে রুখতে বাধ্য হয়ে গুলি চালান নিরাপত্তারক্ষীরা। তাকে গ্রেফতার করা হয়েছে। গুরুতর আহত ওই যুবক বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন: নির্বাচনী প্রচারে বলা যাবে না 'পাপ্পু', নির্দেশিকা নির্বাচন কমিশনের

সূত্রের দাবি,  জেরায় ওই যুবক নিজেকে সুজিত বলে পরিচয় দিয়েছে। উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা বলে জানিয়েছে সে। নিজেকে একজন শ্রমিক বলেও দাবি করেন ওই যুবক। তবে কেন তিনি পাঁচিল টপকে বিমানবন্দরে ঢোকার চেষ্টা করছিলেন, কেনই বা নিরাপত্তারক্ষীদের কাছে আত্মসমর্পণ করেননি, জানার চেষ্টা চলাচ্ছেন তদন্তকারীরা। আপাতত তিনি বায়ুসেনা ঘাঁটির হাসপাতালেই চিকিত্সাধীন।

উল্লেখযোগ্য, গতকালই গোয়েন্দা সংস্থাগুলি হিন্ডন বিমান ঘাঁটিতে জঙ্গি হামলার সতর্কতা জারি করেছিল। সতর্কতা জারির কিছুক্ষণের মধ্যেই এই ঘটনা ঘটে।

আরও পড়ুন:  ধোঁয়াশায় দমবন্ধ রাজধানীতে বৃষ্টির পূর্বাভাস, কমতে পারে দূষণ

.