'রাম মন্দির তৈরির কাজ শুরু করে ভোট এগিয়ে আনতে পারে বিজেপি'

নিজেদের সরকারের ব্যর্থতা ঢাকতে ফের হিন্দুত্বের জিগির তুলে ভোট কুড়ানোর রাজনীতিতে ফিরতে পারে বিজেপি। এমনকী অযোধ্যায় রাম মন্দির তৈরি শুরু করে নির্বাচন এগিয়েও আনতে পারে তারা। শুক্রবার এমন আশঙ্কাই প্রকাশ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। 

Updated By: Nov 24, 2017, 05:13 PM IST
'রাম মন্দির তৈরির কাজ শুরু করে ভোট এগিয়ে আনতে পারে বিজেপি'

নিজস্ব প্রতিবেদন: নিজেদের সরকারের ব্যর্থতা ঢাকতে ফের হিন্দুত্বের জিগির তুলে ভোট কুড়ানোর রাজনীতিতে ফিরতে পারে বিজেপি। এমনকী অযোধ্যায় রাম মন্দির তৈরি শুরু করে নির্বাচন এগিয়েও আনতে পারে তারা। শুক্রবার এমন আশঙ্কাই প্রকাশ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। 

এদিন ভোপালে এক জনসভায় উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, কেন্দ্রে ও বিভিন্ন রাজ্যে ডাহা ফেল করেছে বিজেপি সরকার। প্রতিশ্রুতি দিয়ে তা রক্ষা করতে ব্যর্থ বিজেপি। এই পরিস্থিতিতে নিজেদের ব্যর্থতা ঢাকতে ফের হিন্দুত্বের পথে হাঁটতে পারে গেরুয়া শিবির। অযোধ্যায় রাম মন্দির তৈরি শুরু করে মধ্যপ্রদেশ ও ছত্তিসগড়ের বিধানসভা নির্বাচন এগিয়ে আনতে পারে তারা। 

আরও পড়ুন - সবংয়ে-সহ দেশের ৫ বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচন ঘোষণা করল কমিশন

বলে রাখি, উত্তর প্রদেশে বিজেপি সরকার গঠনের পর থেকেই অযোধ্যায় রাম মন্দির তৈরি নিয়ে জোর জল্পনা চলছে। এর মধ্যে একাধিকবার অযোধ্যা সফর করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ওদিকে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে সুপ্রিম কোর্টে শুরু হবে রাম মন্দির মামলার লাগাতার শুনানি। এই পরিস্থিতিতে মায়াবতীর আশঙ্কা অমূলক নয় বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। 

.