'MBA মন্ত্রী' ইংরাজিতে হাতি বাননটাই ভুল লিখলেন!

MBA ডিগ্রিধারী মন্ত্রী স্কুল পরিদর্শনের সময় ইংরাজিতে হাতি বানান ভুল লিখলেন। আর এই ভুল বানানের ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্রই বর্তমানে তা ভাইরাল। ঘটনাটি গুজরাতের। শঙ্কর চৌধুরী নামে ওই মন্ত্রী বর্তমানে গুজরাতের পরিবহণ, স্বাস্থ্য ও নগরন্নোয়ন দপ্তরের দায়িত্বে রয়েছেন। এর আগে ২০১২ সালে বিধানসভা কক্ষের ভিতর অধিবেশন চালাকালীন তার বিরুদ্ধে আই-প্যাডে অশ্লীল ছবি দেখার অভিযোগ উঠেছিল।

Updated By: Jun 18, 2016, 09:01 AM IST
'MBA মন্ত্রী' ইংরাজিতে হাতি বাননটাই ভুল লিখলেন!

ওয়েব ডেস্ক : MBA ডিগ্রিধারী মন্ত্রী স্কুল পরিদর্শনের সময় ইংরাজিতে হাতি বানান ভুল লিখলেন। আর এই ভুল বানানের ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্রই বর্তমানে তা ভাইরাল। ঘটনাটি গুজরাতের। শঙ্কর চৌধুরী নামে ওই মন্ত্রী বর্তমানে গুজরাতের পরিবহণ, স্বাস্থ্য ও নগরন্নোয়ন দপ্তরের দায়িত্বে রয়েছেন। এর আগে ২০১২ সালে বিধানসভা কক্ষের ভিতর অধিবেশন চালাকালীন তার বিরুদ্ধে আই-প্যাডে অশ্লীল ছবি দেখার অভিযোগ উঠেছিল।

প্রসঙ্গত, গুজরাতে স্কুল চলো অভিযানের অঙ্গ হিসেবে সম্প্রতি তিনি একটি স্কুলে গিয়েছিলেন। সেখানেই খুদে ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলতে গিয়ে তাদের একটি ক্লাসও নেন তিনি। আর ক্লাস নেওয়ার সময়ই ঘটে সেই ঘটনা। ব্ল্যাকবোর্ডে ইংরাজিতে হাতি বানান লিখে ফেলেন ELEPHANT-এর বদলে 'E-L-E-P-H-E-N-T'। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই বর্তমানে ভাইরাল। যদিও, গুজরাতের শাসকদল বিজেপি-র দাবি তিনি ছাত্রছাত্রীদের পরীক্ষা করার জন্যই জেনেশুনেই ভুল বানানটি লিখেছেন।

কিছুদিন আগেই শঙ্কর চৌধুরীর MBA ডিগ্রিটি ভুয়ো বলে দাবি করে এক সমাজকর্মী তাঁর বিরুদ্ধে মামলা করেছিলেন। এই ঘটনায় তাঁকে আদালতেও যেকে হয়েছিল।

.