সন্ত্রাসবাদ এখন সমগ্র মানবজাতীর কাছে একটা বড় চ্যালেঞ্জ, বললেন প্রধানমন্ত্রী

সন্ত্রাসবাদ আজ আর কোনও একটি বিশেষ দেশের মাথাব্যাথার কারণ নয়। সন্ত্রাসবাদ এখন সমগ্র মানবজাতীর কাছে একটা বড় চ্যালেঞ্জ। বুধবার ব্রাসেলসে প্রবাসী ভারতীয়দের সভায় একথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কয়েকদিন আগেই বেলজিয়ামের রাজধানীতে পরপর বিস্ফোরণে মৃত্যু হয় বত্রিশজনের। নিহতদের শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, সন্ত্রাসবাদকে ধর্ম থেকে বিচ্ছিন্ন করা উচিত।

Updated By: Mar 31, 2016, 08:45 AM IST
সন্ত্রাসবাদ এখন সমগ্র মানবজাতীর কাছে একটা বড় চ্যালেঞ্জ, বললেন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: সন্ত্রাসবাদ আজ আর কোনও একটি বিশেষ দেশের মাথাব্যাথার কারণ নয়। সন্ত্রাসবাদ এখন সমগ্র মানবজাতীর কাছে একটা বড় চ্যালেঞ্জ। বুধবার ব্রাসেলসে প্রবাসী ভারতীয়দের সভায় একথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কয়েকদিন আগেই বেলজিয়ামের রাজধানীতে পরপর বিস্ফোরণে মৃত্যু হয় বত্রিশজনের। নিহতদের শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, সন্ত্রাসবাদকে ধর্ম থেকে বিচ্ছিন্ন করা উচিত।

কারণ কোনও ধর্মই নাশকতার শিক্ষা দেয় না। এখানেই থেমে না থেকে প্রধানমন্ত্রী জানিয়েছেন, সন্ত্রাসবাদের কাছে মাথা নত করার কোনও প্রশ্নই নেই। নয় এগারোর পর সেই দাবি আরও জোরালো হয়েছে। গোটা বিশ্ব সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে একজোট। মন্তব্য নরেন্দ্র মোদীর। বুধবার রাতেই পরমাণু বিষয়ক নিরাপত্তা সম্মেলনে অংশ নিতে ওয়াশিংটনের উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী।

 

.