ড্রাগ পাচার চক্রে জড়াল বিজেন্দর সিংয়ের নাম

ড্রাগ পাচার চক্রে জড়াল বিজেন্দর সিংয়ের নাম

ড্রাগ পাচার চক্রে জড়াল বিজেন্দর সিংয়ের নামড্রাগ পাচার বিতর্কে জড়িয়ে সমস্যায় অলিম্পিকে পদক জয়ী বক্সার বিজেন্দর সিং। বিজেন্দরের সঙ্গে যোগাযোগ থাকার দাবি এক ড্রাগ ডিলারের। এই ড্রাগ ডিলারকে আটক করেছে পুলিস। অভিযোগ অস্বীকার তারকা বক্সারের।

ভারতের বক্সিং সুপারস্টার বিজেন্দর সিং কি কোনও ড্রাগ চক্রের সঙ্গে জড়িয়ে গেছেন? এই ভয়ঙ্কর প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভারতের ক্রীড়ামহলে। বিজেন্দরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে এক ড্রাগ ডিলার। সম্প্রতি এই ড্রাগ ডিলারকে আটক করেছে পঞ্জাব পুলিস। পুলিসকে এই ডিলার জানিয়েছে যে বক্সার বিজেন্দর সিং ও তাঁর বন্ধু আর এক বক্সার রাম সিংয়ের সঙ্গে তাঁর যোগাযোগ আছে। এমনকি জিকারপুর এলাকার যে বাড়ি থেকে প্রায় ১৩০ কোটি টাকা মূল্যের ২৬ কিলো হেরোইন উদ্ধার করা হয়েছে সেখানে বিজেন্দর সিংয়ের স্ত্রীয়ের গাড়িও পাওয়া গেছে।

অনুপ সিং কাহাঁলো নামে এক এনআরআইয়ের বাড়ি থেকে এই হেরোইন পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে আনা এই অভিযোগ অস্বীকার করেছেন বিজেন্দর। তিনি স্বীকার করে নিয়েছেন গাড়িটি তাঁর স্ত্রীয়ের। তবে গাড়িটি জিকারপুর থেকে কিভাবে উদ্ধার হল সেব্যাপারে তিনি কিছুই জানেন না।তাঁর বক্তব্য ওই গাড়ি করে তাঁর বন্ধুরা তাঁকে বিমানবন্দরে ছেড়ে দিয়ে গিয়েছিলেন। পুলিসকে সব রকম সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন অলিম্পিকে পদক জয়ী বিজেন্দর। পুলিশ তাঁর সঙ্গে কোনওরকম যোগাযোগ করেনি বলেও জানিয়েছেন বিজেন্দার।
 





First Published: Friday, March 08, 2013, 23:31


comments powered by Disqus