ফের নারী নির্যাতন রানিগঞ্জে

ফের নারী নির্যাতন রানিগঞ্জে

ফের নারী নির্যাতন রানিগঞ্জেষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের আটচল্লিশ ঘণ্টার মধ্যেই ফের নারী নির্যাতন রানিগঞ্জে। এবার বাবার সামনেই এক তরুণীর শ্লীলতাহানি করল চার দুষ্কৃতী। দুই অভিযুক্তকে হাতের কাছে পেয়ে এবার আর আইনের অপেক্ষা করেননি রানিগঞ্জের মানুষ। নিজেরাই গণধোলাই দিলেন। কিন্তু, মহিলাদের ওপর অপরাধের একের পর এক ঘটনা সামনে আসায় প্রশ্নের মুখে শিল্পাঞ্চলের আইনশৃঙ্খলা। প্রশ্ন উঠছে কমিশনারেটের বাস্তবতা নিয়েও।

দুদিন আগেই ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর ধর্ষণের ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিয়েছিল রানিগঞ্জ। তার রেশ কাটার আগেই ফের নারী নির্যাতন।

বুধবার সন্ধেয় আপকার গার্ডেন এলাকায় টিউশন পড়ে বাবার সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন এক তরুণী। ভাঙা পাঁচিল এলাকায় একটি পিক আপ ভ্যান থেকে চার যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। তরুণীর বাবার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে অভিযুক্তেরা পালায়। গাড়িটি ও তার চালককে আসানসোল দক্ষিণ থানার হাতে তুলে দেন এলাকাবাসী। পরে আসানসোল দক্ষিণ থানায় গাড়ি উদ্ধারে এসে নিগৃহীতার পরিজনদের হাতে ধরা পড়ে দুই অভিযুক্ত।

নারী নির্যাতনের একাধিক ঘটনায় প্রশ্ন উঠেছে আসানসোল কমিশনারেটের ভূমিকা নিয়েও।

এলাকাবাসীর অভিযোগ, ঘটা করে কমিশনারেট খোলা হলেও, প্রশাসনিক পরিকাঠামোর অভাবে শিল্পাঞ্চলের আইনশৃঙ্খলা পরিস্থিতি রয়ে গিয়েছে সেই তিমিরেই। 
 

First Published: Thursday, May 02, 2013, 14:58


comments powered by Disqus