শ্লীলতাহানি থেকে বাঁচতে বাস থেকে ঝাঁপ মা-মেয়ের, প্রাণ গেল মেয়ের

শ্লীলতাহানি থেকে বাঁচতে বাস থেকে ঝাঁপ মারে ৩৫ বছরের মা ও ১৪ বছরের মেয়ে। ঘটনাস্থলেই প্রাণ হারায় ১৪ বছরের নাবালিকা।

Updated By: Apr 30, 2015, 11:15 AM IST
শ্লীলতাহানি থেকে বাঁচতে বাস থেকে ঝাঁপ মা-মেয়ের, প্রাণ গেল মেয়ের

চণ্ডীগড়: শ্লীলতাহানি থেকে বাঁচতে বাস থেকে ঝাঁপ মারে ৩৫ বছরের মা ও ১৪ বছরের মেয়ে। ঘটনাস্থলেই প্রাণ হারায় ১৪ বছরের নাবালিকা।

ঘটনাটি ঘটে বুধবার রাতে পাঞ্জাবের মগা শহরের কাছে মগা-ভাটিন্ডা হাইওয়েতে। নিজের ছেলে ও মেয়েকে নিয়ে একটি এসি বাসে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। বাসের ভেতরই কিছু যুবক উত্ত্যক্ত করতে শুরু করে ১৪ বছরের নাবালিকাকে। সঙ্গে সঙ্গেই প্রতিবাদ করেন নাবালিকার মা। ৩৫ বছরের মহিলা যখন বাসচালককে যুবকদের কটূক্তি নিয়ে অভিযোগ করেন, প্রতিবাদ তো দূরস্থ বাসচালক ও বাসের খালাশি ২ জনেই হাসাহাসি শুরু করে দেয়। এরপর বাস থামাতে অনুরধ করেন ওই মহিলা।

বাসচালক বাস থামানোর বদলে বাসের গতি আরও বাড়িয়ে দেয়। ভয় পেয়ে কোনও উপায় না দেখে শারীরিক নির্যাতনের ভয়ে তখনই বাস থেকে ঝাঁপ দেন মা ও মেয়ে। বাসের মধ্যে থেকে যায় নাবালিকার ভাই। পথচারীরা আহত অবস্থায় ওই ২ জনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই নাবালিকাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ৩৫ বছরের মহিলা।

অভিযুক্তদের মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্তে নেমেছে মগা থানার পুলিস। বাসটির খোজ করতে গিয়েও উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। যে বাসটিতে ঘটনাটি ঘটে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদলের পরিবারের সদস্য তার মালিক। অরবিট বাস সার্ভিসে পরিষেবা দিত ওই বাসটি। স্বাভাবিকভাবেই এই ঘটনায় অস্বস্তিতে পড়েছেন মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল। 

.