সুপ্রিম কোর্টের প্রধান বিচানপতিকে রক্ত দিয়ে চিঠি লিখলেন একজন মা!

"এই যন্ত্রণা সহ্য করা যায় না। তাই নিজের ও মেয়ের জীবন শেষ করে দিতে চাই।" টাটকা রক্তে চিঠিতে ঠিক এই কথাগুলিই লেখা। চিঠিটি লিখেছেন একজন মা। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির উদ্দেশে।

Updated By: Dec 3, 2016, 05:17 PM IST
সুপ্রিম কোর্টের প্রধান বিচানপতিকে রক্ত দিয়ে চিঠি লিখলেন একজন মা!

ওয়েব ডেস্ক : "এই যন্ত্রণা সহ্য করা যায় না। তাই নিজের ও মেয়ের জীবন শেষ করে দিতে চাই।" টাটকা রক্তে চিঠিতে ঠিক এই কথাগুলিই লেখা। চিঠিটি লিখেছেন একজন মা। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির উদ্দেশে।

মধ্যপ্রদেশের দাত্তোতারের বাসিন্দা শাবানা। ২০১১- টিপু শাহ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল শাবানার। তাঁদের চার বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু পণ দিতে না পারায় তাঁকে ফেলে চলে যায় স্বামী টিপু। শাবানাকে 'তিন তালাক' দিয়ে ফের বিয়ে করে টিপু। আর এরপরই প্রধান বিচারপতিকে চিঠি লেখেন শাবানা।

চিঠিতে শাবানা জানিয়েছেন, তিনি কিছুতেই চান না বাপের বাড়ি ফিরে গিয়ে 'বোঝা' হয়ে থাকতে। 'তিন তালাক'-এর পরের জীবনটা 'হাজারবার মৃত্যুর সমান'। এভাবে বাঁচার কোনও ইচ্ছে নেই তাঁর। তাই প্রধান বিচারপতি যেন, তাঁকে তাঁর নিজের ও মেয়ের 'জীবন শেষ করার অধিকারটুকু' দেন। 'তিন তালাক' নিয়ে যুক্তি-তক্কের মাঝেই এই ঘটনা ফের নতুন করে উস্কে দিল বিতর্ক ।

আরও পড়ুন, খুচরো টাকা চাই? আপনার বাড়িতে পৌঁছে যাবে ক্যাশ

.