কংগ্রেসের নেতাদের সঙ্গে লাঞ্চের আড্ডা, সৌজন্যের মোড়কে ঘর ভাঙনের প্রস্তুতিই কি নিচ্ছেন মুকুল?

তৃণমূলের সঙ্গে রিইউনিয়ন পর্ব শেষ হতে না হতেই ফর্মে ফেরা শুরু মুকুল রায়ের। দুপুরে দিল্লির বঙ্গভবনে রাজ্য কংগ্রেসের নেতা-বিধায়কদের সঙ্গে লাঞ্চপর্ব সারলেন তিনি। তারপর দীর্ঘ আড্ডা। নেহাতই সৌজন্য সাক্ষাত্‍, দাবি মুকুলের। কংগ্রেস সূত্রে অবশ্য খবর, নিজেই ফোন করে অ্যাপয়েন্টমেন্ট করে বঙ্গভবনে গিয়েছিলেন মুকুল রায়।

Updated By: Dec 17, 2015, 10:34 PM IST
কংগ্রেসের নেতাদের সঙ্গে  লাঞ্চের আড্ডা, সৌজন্যের মোড়কে ঘর ভাঙনের প্রস্তুতিই কি নিচ্ছেন মুকুল?

ওয়েব ডেস্ক: তৃণমূলের সঙ্গে রিইউনিয়ন পর্ব শেষ হতে না হতেই ফর্মে ফেরা শুরু মুকুল রায়ের। দুপুরে দিল্লির বঙ্গভবনে রাজ্য কংগ্রেসের নেতা-বিধায়কদের সঙ্গে লাঞ্চপর্ব সারলেন তিনি। তারপর দীর্ঘ আড্ডা। নেহাতই সৌজন্য সাক্ষাত্‍, দাবি মুকুলের। কংগ্রেস সূত্রে অবশ্য খবর, নিজেই ফোন করে অ্যাপয়েন্টমেন্ট করে বঙ্গভবনে গিয়েছিলেন মুকুল রায়।

হঠাত্‍ দেখা পথের মাঝে?

দিল্লির বঙ্গভবন। দুপুরে হঠাত্‍ হাজির মুকুল রায়। বললেন,লাঞ্চে এসেছেন। লাঞ্চ টেবিলেই দেখা হয়ে গেল রাজ্য কংগ্রেসের নেতা ও বিধায়কদের সঙ্গে। ছিলেন সন্তোষ পাঠক, অমিতাভ চক্রবর্তী, জোসেফ মুন্ডা, দেবব্রত (বেণুদা) সহ আরও অনেকে।  বন্ধ চাবাগান নিয়ে কেন্দ্র বিরোধী আন্দোলনে যোগ দিতে অধীরের ডাকে আগেই দিল্লি পৌছছিলেন কংগ্রেস নেতা বিধায়কেরা। আড্ডা হল লাঞ্চ টেবিলে। দীর্ঘ সময় ধরে কথা হল লাঞ্চের পর।

ডাল মে কুছ কালা...

কেন লাঞ্চ টেবিলে হঠাত্‍ দেখা কেন? নেহাতই সৌজন্য সাক্ষাত্‍ বলছেন মুকুল। তবে কংগ্রেস সূত্রে খবর, ফোন করে দেখা করতে চেয়েছিলেন মুকুল রায়ই।

 

.