ঝুঁকি না নিয়ে মুলায়ম প্রার্থী দুই কেন্দ্রে

দলীয় কর্মী-সমর্থকদের দাবি মেনে এবছর মেইনপুরি কেন্দ্রের পাশাপাশি আজমগড় লোকসভা কেন্দ্রেও প্রার্থী হচ্ছেন মুলায়ম সিং যাদব। এমনটাই জানিয়েছেন সমাজবাদী পার্টির সাধারণ সম্পাদক রামগোপাল যাদব। রাজনৈতিক মহলের অনুমান,পূর্ব ভারতে বিজেপির জনপ্রিয়তায় লাগাম পড়াতেই এবার আজমগড় থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত সমাজবাদী পার্টি প্রধানের।

Updated By: Mar 19, 2014, 08:19 AM IST

দলীয় কর্মী-সমর্থকদের দাবি মেনে এবছর মেইনপুরি কেন্দ্রের পাশাপাশি আজমগড় লোকসভা কেন্দ্রেও প্রার্থী হচ্ছেন মুলায়ম সিং যাদব। এমনটাই জানিয়েছেন সমাজবাদী পার্টির সাধারণ সম্পাদক রামগোপাল যাদব। রাজনৈতিক মহলের অনুমান,পূর্ব ভারতে বিজেপির জনপ্রিয়তায় লাগাম পড়াতেই এবার আজমগড় থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত সমাজবাদী পার্টি প্রধানের। বারাণসী কেন্দ্রে মোদী প্রার্থী হওয়ায় এবছর দলের বেশ কয়েকজন শীর্ষ নেতার নির্বাচনী কেন্দ্র বদল করা হবে বলেও জানিয়েছেন রামগোপাল যাদব।

ওয়াকিবহাল মহল মনে করছে, দুটি আসনেই মুলায়ম সিং যাদব জিতলে, আজমগড় কেন্দ্রটি নিজের দখলে রাখবেন তিনি। মেইনপুরির আসন নাতি তেজপ্রতাপ সিং অরফে তেজু ভাইয়ার জন্য ছেড়ে দেবেন সপা সুপ্রিমো। এর আগে আজমগড় কেন্দ্রে প্রার্থী হওয়ার কথা ছিল রাজ্যে পঞ্চায়েতমন্ত্রী বলরাম যাদবের। কিন্তু দলীয় কর্মী-সমর্থকদের প্রবল বিরোধিতায় অবশেষে এই কেন্দ্রে প্রথমবার প্রার্থী হচ্ছেন মুলায়ম সিং যাদব। এই খবর ছড়িয়ে পড়তেই উচ্ছাসে ফেটে পড়েন দলের কর্মী-সমর্থকরা। চলে মিষ্টি বিতরণ।

.