শিনা হত্যা রহস্য- রাতে জেরা পিটার মুখার্জির ছেলে রাহুলকে, আজ সঞ্জীব খান্নাকে রিম্যান্ডে নেবে মুম্বই পুলিস

শিনা ভোরা খুনে পিটার মুখার্জির পর মুম্বই পুলিসের জেরায় ছেলে রাহুল মুখার্জি। গতকাল রাতে তাকে জেরা করে মুম্বই পুলিস। জেরার পর সাংবাদিদের সামনে মুখ খোলেননি রাহুল। আজ তদন্তে গৌহাটি যাচ্ছে মুম্বই পুলিস।

Updated By: Aug 27, 2015, 09:31 AM IST
শিনা হত্যা রহস্য- রাতে জেরা পিটার মুখার্জির ছেলে রাহুলকে, আজ সঞ্জীব খান্নাকে রিম্যান্ডে নেবে মুম্বই পুলিস

ওয়েব ডেস্ক: শিনা ভোরা খুনে পিটার মুখার্জির পর মুম্বই পুলিসের জেরায় ছেলে রাহুল মুখার্জি। গতকাল রাতে তাকে জেরা করে মুম্বই পুলিস। জেরার পর সাংবাদিদের সামনে মুখ খোলেননি রাহুল। আজ তদন্তে গৌহাটি যাচ্ছে মুম্বই পুলিস।

মুখার্জি পরিবারের কেচ্ছা এখন প্রকাশ্যে। এ যেন পেজ থ্রি-র রগরগে উচ্চাকাঙ্খা, প্রেম, হিংসার গল্প। সোশ্যাল স্ট্যাটাস বজায় রাখতে মেয়েকে নিজের বোন বলে পরিচয় দেওয়া এক মা। নিজের সত্‍ ভাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া মেয়ে। আর তার পর মায়ের হাতেই খুন মেয়ে। প্রশ্ন উঠছে মেয়ের পিতৃপরিচয় নিয়েও। উচ্চাকাঙ্খা ও লালসায় একের পর বিয়ে সোশ্যালাইট ইন্দ্রাণী মুখার্জির।

ত্রিপুরার চা ব্যবসায়ী সিদ্ধার্থ দাস, তারপর সঞ্জীব খান্না ও শেষে পিটার মুখার্জি। তবে মিখেইল ও সিনা এদের কারোর সন্তান নয়। জানিয়েছেন মিখেইল বোড়া। পিটার মুখার্জির দাবি, ইন্দ্রাণীর সম্পর্কের জাল নিয়ে সম্পূর্ণ অন্ধকারে ছিলেন তিনি। ধোঁয়াশা কী কারণে শিনাকে হত্যা করতে সহায়তা করেছিলেন ইন্দ্রাণীর দ্বিতীয় স্বামী সঞ্জীব খান্না? গতকাল দুপুরে গ্রেফতারের পর আলিপুর থানায় ম্যারাথন জেরা করা হয় তাঁকে। আজ সঞ্জীব খান্নাকে রিম্যান্ডে নেবে মুম্বই পুলিস। এই ঘটনায় গতরাতেই গ্রেফতার করা হয়েছে ইন্দ্রাণী মুখার্জিকে।

.