দুর্নীতির বিরুদ্ধে লড়ছেন বলে তাঁকে অপরাধী বলা হচ্ছে, বিরোধীদের দূষলেন প্রধানমন্ত্রী

দুর্নীতির বিরুদ্ধে লড়ছেন বলেই তাঁকে অপরাধী বলা হচ্ছে। বিরোধীদের দূষলেন প্রধানমন্ত্রী। গরিবের জন্যই যুদ্ধ। মোরাবাদের পরিবর্তন র‍্যালিতে ফের দাবি প্রধানমন্ত্রীর। নোট বাতিলকে কেন্দ্র করে দুভাগে ভাগ হয়ে গেছে দেশ। দুভাগ জাতীয় রাজনীতি। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ বিরোধী শিবির। অন্যদিকে, তিনি নরেন্দ্র মোদী। একা।তাঁর সরকার মানুষের কাছেই দায়বদ্ধ। দাবি প্রধানমন্ত্রীর।কোনও বিরোধী দলের নাম না করেই বললেন অনেক কথা।ব্যক্তিগত জীবনে তিনি ফকির। কোনও পিছুটান নেই। তাই কোনও ভয়ও নেই। দাবি মোদীর।  

Updated By: Dec 3, 2016, 07:17 PM IST
দুর্নীতির বিরুদ্ধে লড়ছেন বলে তাঁকে অপরাধী বলা হচ্ছে, বিরোধীদের দূষলেন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: দুর্নীতির বিরুদ্ধে লড়ছেন বলেই তাঁকে অপরাধী বলা হচ্ছে। বিরোধীদের দূষলেন প্রধানমন্ত্রী। গরিবের জন্যই যুদ্ধ। মোরাবাদের পরিবর্তন র‍্যালিতে ফের দাবি প্রধানমন্ত্রীর। নোট বাতিলকে কেন্দ্র করে দুভাগে ভাগ হয়ে গেছে দেশ। দুভাগ জাতীয় রাজনীতি। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ বিরোধী শিবির। অন্যদিকে, তিনি নরেন্দ্র মোদী। একা।তাঁর সরকার মানুষের কাছেই দায়বদ্ধ। দাবি প্রধানমন্ত্রীর।কোনও বিরোধী দলের নাম না করেই বললেন অনেক কথা।ব্যক্তিগত জীবনে তিনি ফকির। কোনও পিছুটান নেই। তাই কোনও ভয়ও নেই। দাবি মোদীর।  

আরও পড়ুন কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

দিনের পর দিন ব্যাঙ্কের বাইরে লাইন। দিনের পর দিন দুর্ভোগ। এটাকেই মোদীর বিরুদ্ধে ইস্যু করেছে বিরোধীরা। মোদীর আশ্বাস, এই শেষ। আর কষ্ট করতে হবে না। কিন্তু, যে সুদিনের স্বপ্নে এত দুর্ভোগ সহ্য করছে মানুষ, তা আসবে তো। কালোটাকা উদ্ধার হবে তো?

আরও পড়ুন  যুবির বিয়ের কেন্দ্রবিন্দুতে উঠে এলেন কিনা জাহির খান!

.